Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে অর্থাভাবে নিভে যেতে পারে ক্যান্সারাক্রান্ত শরিফের প্রাণ
sorif pic

ফরিদগঞ্জে অর্থাভাবে নিভে যেতে পারে ক্যান্সারাক্রান্ত শরিফের প্রাণ

জহিরুল ইসলাম জয় :
এক সময় বাবার সবই ছিল তখন বন্ধু-বান্ধবেরও কোন কমতি ছিল না। সংসার জীবনে ভাটা পড়ার কারনে বন্ধুমহলের ছেড়ে চাকরি নেন ফার্মেসীতে। বুঝতে পারেনি বন্ধুদের ছেড়ে হঠাৎ করে সংসারের হাল ধরতে হবে। এমন নানা চিন্তা-চেতনায় হয়তো মাথায় আজ মরণব্যাধি টিউমার ধরা পড়েছে।

বর্তমানে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের বেডে শুয়ে কাদছে ক্যান্সার আক্রান্ত যুবক মোহাম্মদ আলী শরিফ (২৮)।

জানা যায়, হাজীগঞ্জ ভিক্টোরিয়া ক্লাবেক সদস্য ও মধ্যবাজারের মেডিসিন কর্ণারের কর্মরত মোহাম্মদ আলী শরিফ গত এক মাস ধরে মাথা টিউমার নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

তার গ্রামের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের মনতলা মিজি বাড়ির আলতাফ হোসেনের ছেলে। বাবার নগদ অর্থ কিংবা কোন সম্পদ না থাকায় চিকিৎসার খরচ চালানো সম্ভব হয়ে উঠছে না। হাজীগঞ্জ বাজারের ডিগ্রি কলেজ রোডে ভিক্টোরিয়া ক্লাবেক সদস্য বন্ধুরা মিলে কিছু অর্থ যোগাড় করে পাঠায়। কিন্তু তার টিউমার অপারেশন করতে খরচ লাগবে প্রায় দুই লাখ টাকা।

ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক ডা. কে এম তরিকুল ইসলাম জানিয়েছেন অতি দ্রত টিউমার অপারেশন করতে হবে এ ছাড়া কোন উপায় নেই। গত এক মাস ধরে উক্ত হাসপাতালের ১৭নং ওয়ার্ড এ ভর্তি রয়েছে যুবক শরিফ। পাশে ভাই সুমন দেখাশুনার দায়িত্বে রয়েছেন।

শরিফ বলেন, আমি বাচঁতে চাই, আমাকে বাচাঁন। এ সুন্দর পৃথিবী ছেড়ে এতো তাড়াতাড়ি মরতে চাই না।

শরিফের বাবা আলতাফ হোসেন ও মা শাহানারা বেগম সন্তানকে বাচাঁতে দেশবাসী ও সরকারি এবং এনজিও সংস্থার সহযোগিতা কামনা করেন।

এদিকে হাজীগঞ্জ ভিক্টোরিয়া ক্লাবের সদস্যরাও তাদের প্রিয় বন্ধুর জন্য সহযোগিতার চেষ্টা করে যাচ্ছেন বলে জানা যায়।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
: আপডেট, বাংলাদেশ ০৭:৩৩ পিএম, ১৭ অক্টোবর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply