Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জের কথিত জিনের বাদশা জসিম আজমী আটক
ফরিদগঞ্জের কথিত জিনের বাদশা জসিম আজমী আটক

ফরিদগঞ্জের কথিত জিনের বাদশা জসিম আজমী আটক

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানা পুলিশ গাজী জসিম উদ্দিন নামের এক জিনের বাদশাকে আটক করেছে। বুধবার সন্ধ্যায় পৌর এলাকার স্থানীয়রা জসিমকে আটক করে পুলিশে খবর দেয়। সে জেলার কচুয়া উপজেলার আশ্রাফপুর গ্রামের মৃত আলী আজমের ছেলে।

গাজী জসিম উদ্দিন আজমী নিজেকে জিনের বাদশা পরিচয় দিয়ে ফরিদগঞ্জ উপজেলা সদরের সজিব নামে এক ফল ব্যবসায়িকে কয়েকদিন পূর্বে তাবিজ ও আংটি দিয়ে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নেয়। এভাবেই গত ৭/৮ বছর ধরে কৌশলে নিজেকে মোবাইলে ফোনের মাধ্যমে জিনের বাদশা পরিচয় দিয়ে তাবিজ, ঝাঁড়ফুক দেয়ার নামে প্রতারণার মাধ্যমে প্রচুর অর্থ আদায় করে আসছে।

একইভাবে আরও অর্থ আদায়ের কৌশলে সে বুধবার বিকালে জসিম ফরিদগঞ্জে আসে। খবর পেয়ে প্রতারণার শিকার ফল ব্যবসায়ী সজিব স্থানীয় লোকজনের সহায়তার কৌশলে জসিমকে আটক করে পুলিশে খবর দেয়।

স্থানীয়রা জানান, দুর্ঘটনাজনিত কারণে কথিত জিন গাজী জসিম উদ্দিন আজমী ডান পা হারানোর পর কৃত্রিম পা ব্যবহার করে এবং একটি প্রাইভেটকার ব্যবহার করে নানা স্থানে ঘুরে ঘুরে এসব অপকর্ম করতো।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল কথিত জিনের বাদশা গাজী জসিম উদ্দিন আজমীকে আটকের কথা স্বীকার করেছেন।

নিউজ ডেস্ক ||আপডেট: ০৯:২০ পিএম, ১১ নভেম্বর ২০১৫, বুধবার

এমআরআর