Home / চাঁদপুর / চাঁদপুর ফরক্কাবাদ উবিতে পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া
farkabad-high-school-proramme

চাঁদপুর ফরক্কাবাদ উবিতে পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া

চাঁদপুর সদর উপজেলার ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের ২০১৯ সালের এসএসসি ও ভোকেশনাল পরীক্ষার্থীদের উদ্দেশ্যে মিলাদ ও দোয়া শনিবার (২৬ জানুয়ারি) সকালে বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি অধ্যক্ষ ড. মোহাম্মদ হাসান খান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিন হাওলাদার এর সভাপতিত্বে দোয়া ও মোনাজাত করেন চান্দ্রা দরবার শরীফের বর্তমান পীর আলহাজ্ব হযরত মাওলানা হুজ্জাতুল্লাহ নক্সবন্দীয়া মোজাদ্দেদীয়া।

প্রধান অতিথি বক্তব্যে ড. হাসান হাসান খাঁন বলেন, ভাল প্রস্তুতি নিয়ে নির্ভয়ে পরীক্ষা দিবে। পরীক্ষায় কোন বিশৃঙ্খলা কিংবা ভিন্ন উপায় অবলম্বন করবে না। তোমাদের এ পরীক্ষাটি জীবনের জন্য খুবই গুরুত্বপূর্ণ অধ্যায়। ভাল ফলাফল করে নিজেদেরকে এগিয়ে নিতে হবে। কারণ তোমরাই দেশের ভবিষ্যৎ কর্ণধার হবে।

তিনি আরও বলেন, শিক্ষার পাশাপশি তোমাদেরকে ভাল মানুষ হতে হবে। তোমাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি। দোয়া ও ভালোবাসা রইল তোমাদের জন্য।

বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোজাম্মেল হোসেন ঢালীর উপস্থাপনায় দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল হান্নান মিয়াজী, প্রধান মাওলানা কবির আহমেদ ওসমানি, সহকারী শিক্ষক রফিকুল্লাহ পাটওয়ারী, ফরক্কাবাদ ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফখরুল ইসলাম, ফরক্কাবাদ ডিগ্রি কলেজের প্রভাষক মো. জাহাঙ্গীর হোসেন, শাহাদাৎ হোসেন জনী, আব্দুস সালাম তালুকদার, নোমান খান, বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক এমরান হোসেন শুকুরসহ অনন্য শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

প্রতিবেদক- আশিক বিন রহিম
২৬ জানুয়ারি, ২০১৯

Leave a Reply