Home / চাঁদপুর / ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার আন্দন ভ্রমণ
ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার আন্দন ভ্রমণ

ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার আন্দন ভ্রমণ

বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখা সংগঠনের সদস্য ও পরিবারের সদস্যদের নিয়ে বার্ষিক আনন্দ ভ্রমণ ২০১৭ শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সকাল ৯টায় ক্যাফে কর্ণার থেকে সকালের নাস্তা গ্রহণের পর সততা পরিবহনে করে কুমিল্লায় বিভিন্ন স্থান পরিদর্শনের মাধ্যমে সম্পন্ন হয়েছে।

আনন্দ উল্লাসের মধ্য দিয়ে ১১.৪৫ মিনিটে বাস কুমিল্লা বর্ডার গার্ড গেইটে গিয়ে থামে। সেখান থেকে ভ্রমণের প্রথম স্থান দর্শন এবং ফটো সেশান হয় রূপবান মুড়া। এরপর পর্যায়ক্রমে কুমিল্লা বার্ড, পাশ্ববর্তী দর্শনীয় স্থান। এরপর শালবিন বিহারে আনন্দ পিকনিক স্পটে দুপুরে আহার গ্রহণ করেন সবাই।

পরে বিকেলে শালবন বিহারের আরেকটি পয়েন্টে সকলে টিকেট কেটে প্রবেশ করেন। এখানেও সকলে মিলে ফটোসেশন, র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। পরিবারের সদস্যরা উন্মুক্ত ও সুন্দর পরিবেশ পেয়ে শিশুরা ছুটাছুটি এবং বেশ আনন্দ উপভোগ করেন।

র‌্যাফেল ড্র পরিচালনা করেন সংগঠনের সভাপতি এম.এ. লতিফ ও সাধারণ সম্পাদক এডভোকেট ইয়াছিন ইকরাম। তাদেরকে সহযোগিত করেন অন্যান্য নেতৃবৃন্দ।

র‌্যাফেল ড্র অনুষ্ঠানটি খুবই আনন্দের সাথে উপভোগ করেন সবাই। প্রথম পুরস্কার অর্জন করেন সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক কে এম মাসুদ, দ্বিতীয় পুরস্কার সাবিত্রী রানী ঘোষ ও তৃতীয় পুরস্কার পান মানিক দাস।

এছাড়াও নির্ধারিত ২০টি পুরস্কার ঘোষণা করা হয়। সন্ধ্যায় আবার পুনরায় কুমিল্লা শালবন বিহার থেকে চাঁদপুরের উদ্দেশ্যে সততা পরিবহনে সকলে চাঁদপুরে এসে পৌঁছেছেন।

আনন্দ ভ্রমনের আয়োজনে সহযোগিতায় ও উপস্থিত ছিলেন সহ-সভাপতি মিজান লিটন, সিনিয়র সদস্য মো. মিজানুর রহমান, বাদল মজুমদার, কেএম. মাসুদ, মানিক দাস, একে আজাদ, মুহাম্মদ আলমগীর, সাবিত্রী রানী ঘোষ, জামাল আহম্মেদ আখন্দ, মাজহারুল ইসলাম অনিক, ফাহিম শাহরিয়ার কৌশিক খান, এম.এ. আকিব, আশিক বিন রহিম, শরীফুল ইসলাম, সাইদ হোসেন অপু, এস.এম. সোহেল, এম.এম. কামাল, এম.আই. দিদার, কেএম সালাউদ্দিন, সজিব খান, আবু সুফিয়ান ভুঁইয়া ও মো.বাদশা প্রমূখ।

আনন্দ ভ্রমন-২০১৭ সকলের সহযোগিতায় সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হওয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সংগঠনের সভাপতি এম.এ. লতিফ ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইয়াছিন ইকরামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

নিউজ ডেস্ক
।। আপডটে, বাংলাদশে সময় ০৮ : ৫৫ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০১৭ শনিবার
এইউ

Leave a Reply