Home / চাঁদপুর / ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ভোটযুদ্ধ আজ

ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ভোটযুদ্ধ আজ

স্টাফ করেসপন্ডেন্ট :

বাংলাদেশ ফটোজানালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার কার্যনিবার্হী পরিষদের নির্বাচন আজ ১৫ জুন সোমবার চাঁদপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত হতে যাচ্ছে। এবারের চাঁদপুরে এ নির্বাচনকে ঘিরে রয়েছে যথেষ্ট উৎসাহ-উদ্দীপনা।

নির্বাচনে ১০টি পদে ২১ প্রার্থীর প্রতীক বরাদ্ধ দিয়েছে নির্বাচন কমিশন।

বিভিন্ন পদে প্রার্থীদের প্রাপ্ত প্রতীক হচ্ছে সভাপতি পদে দৈনিক ইলশেপাড়ের এমএ লতিফ পেয়েছেন নারকেল গাছ, দৈনিক চাঁদপুর দর্পণের একে আজাদ পেয়েছেন মোবাইল ফোন ও দৈনিক চাঁদপুর সংবাদের সাবিত্রী রাণী ঘোষ পেয়েছেন কম্পিউটার প্রতীক।

সিনিয়র সহ-সভাপতি পদে দৈনিক চাঁদপুরবার্তার মুহাম্মদ আলমগীর পেয়েছেন গীটার ও দৈনিক আলোকিত চাঁদপুরের মিজানুর রহমান লিটন হরিণ।

জুনিয়র সহ-সভাপতি দৈনিক চাঁদপুর দিগন্তের জামাল হোসেন আখন্দ পেয়েছেন ফাইল কেবিনেট ও দৈনিক চাঁদপুর বার্তার ফহিম শাহরিন কৌশিক গাজর এবং দৈনিক চাঁদপুর জমিনের এমএম কামাল পেয়েছেন ব্রীজ।

সাধারণ সম্পাদক পদে দৈনিক আমাদের কুমিল্লার কেএম মাসুদ পেয়েছেন পানির বোতল, দৈনিক চাঁদপুর কণ্ঠের ইয়াছিন ইকরাম পেয়েছেন উটপাখি ও দৈনিক চাঁদপুরবার্তার শেখ আল মামুন পেয়েছেন পাঞ্জাবি।

যুগ্ম সম্পাদক পদে দৈনিক চাঁদপুর দিগন্তের মুসাদ্দেক আল আকিব পেয়েছেন চাঁদ, দৈনিক চাঁদপুর দর্পণের এমআর ইসলাম বাবু পেয়েছেন টেবিল, চাঁদপুর প্রতিদিনের অভিজিৎ রায় পেয়েছেন মোরগ।

জুনিয়র যুগ্ম সম্পাদক পদে দৈনিক ইলশেপাড়ের এসএম সোহেল পেয়েছেন মৌমাছি ও চাঁদপুর প্রবাহের তালহা জুবায়ের পেয়েছেন আঙ্গুর।

অর্থ সম্পাদক পদে চাঁদপুর প্রতিদিনের আশিক বিন রহিম পেয়েছেন টেবিল ল্যাম্প ও চাঁদপুর জমিনের মাজহারুল ইসলাম অনিক পেয়েছেন ডালিম।

কার্যকরি সদস্য পদে চাঁদপুর দিগন্তের কেএম সালাউদ্দিন পেয়েছন হ্যাঙ্গার, বাংলার চোখের সাইফুল আজম পেয়েছেন ঢেঁকি ও চাঁদপুর প্রবাহের বাদল মজুমদার পেয়েছেন হেলমেট।

দপ্তর সম্পাদক পদে ১টি মাত্র মনোনয়নপত্র জমা পড়ায় চাঁদপুর প্রবাহের শরীফুল ইসলামকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বলে জানিয়েছেন নির্বাচন কমিশন।

আজ ১৫ জুন সকাল ১০টা থেকে দুপুর ২টা পযর্ন্ত বিরতিহীন ভোটগ্রহণ চলবে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে। এবারের নির্বাচনে ১০ পদের বিপরীতে ৪৩ জন সদস্য তাদের ভোটধিকার প্রয়োগ করবেন বলে প্রধান নির্বাচন কমিশনার নিশ্চিত করেছেন। নির্বাচন কমিশনের দায়িত্বে থাকবেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শহীদ পাটোয়ারী, সহ-সভাপতি বিএম হান্নান ও সাধারণ সম্পাদক রহিম বাদশা।

 

সোমবার, ১৫ জুন ২০১৫    ১২:০৫ পূর্বাহ্ন 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমসর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না