Home / বিনোদন / পড়শী হঠাৎ ডাকাতের কবলে : মোবাইল ফোন ছিনতাই
পড়শী হঠাৎ ডাকাতের কবলে : মোবাইল ফোন ছিনতাই

পড়শী হঠাৎ ডাকাতের কবলে : মোবাইল ফোন ছিনতাই

এ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী পড়শী ডাকাতের কবলে পড়েছেন। এ সময় তার মোবাইল ফোনটি ডাকাতরা ছিনতাই করে নিয়ে যায়।

এসময় তিনি গানের একটি অডিশন সেটে গান পরিবেশনের প্রস্তুতি নিচ্ছিলেন। ডাকাতরা পড়শীর হাত বেধে তাকে আটকিয়ে রাখে। বিচিত্র হলেও সত্য ডাকাত দলের লোকজন পড়শীকে অশ্লিল ভাষায় সুন্দর গান শুনাতে বলে। প্রথমে পড়শী ভীত থাকলেও পরে গান গেয়েছেন বেশকটি।

এরই কিছুক্ষণের মধ্যে আজম নামে একজন ঘটনাস্থলে আসলে ডাকাত দলের সদস্যরা তার ওপর ঝাঁপিয়ে পড়ে। অবশ্য আজম সবকিছুই সুন্দর ভাবে সামলে নিয়েছেন। ততক্ষণে যা হবার তাই হয়ে গেছে।

ইন্ডিপেনডেন্ট টিভি থেকে আজমের মোবাইলে কল আসে। পড়শীর ডাকাতের খবর না জিজ্ঞাসা করে তারা জিজ্ঞাসা করে বাংলাদেশের জাতীয় ফুলের নাম কি? এসময় পুরো ডাকাত দল স্তব্ধ হয়ে তাকিয়ে রইল আজমের দিকে। তখন আজমও চিৎকার দিয়ে বলল, শাপলা। তখন ওই পাড় থেকে খবর এলো সু-সংবাদের আপনি একটি মোবাইল ফোন জিতেছেন।

ঘটনাটা ২০১৪ সালের ৩ ডিসেম্বর জনপ্রিয় সামাজিক যোগাযোগের ভিডিও মাধ্যম ইউটিউবে আপলোড করা একটি ভিডিও চিত্রের। “দেখিয়ে দাও, এ বিজয় তোমার”। ইন্ডিপেনডেন্ট টিভির সৌজন্যে আয়োজিত।

প্রসঙ্গত,  পড়শী ২০০৮ সালে চ্যানেল আইয়ের “ক্ষুদে গানরাজ”-এর দ্বিতীয় রানার আপ হয়েছেন। তিনি একাধারে পপ ও আধুনিক গেয়ে দেশের মানুষের ভালোবাসা কুড়িয়েছেন। সম্প্রতি সামাজিক যোগাযোগের অন্যতম মাধ্যম ফেসবুকে তাঁর ভক্তের সংখ্যা ৫৬ লাখ ছাড়িয়ে গেছে। পড়শীর প্রথম রেকর্ডিং ছিল ২০০৯ সালে একটি সিনেমার জন্য। ২০০৭ সালেও তিনি “কমল কুঁড়ি” নামে একটি গানের প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেছিলেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

|| আপডেট: ০৫:৫৫ পিএম, ২৭ জানুয়ারি ২০১৬, বুধবার

এমআরআর