Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / প্রেসক্লাব ফরিদগঞ্জ সাধারণ সম্পাদকের মাগফেরাত কামনায় দোয়া
প্রেসক্লাব ফরিদগঞ্জ সাধারণ সম্পাদকের মাগফেরাত কামনায় দোয়া

প্রেসক্লাব ফরিদগঞ্জ সাধারণ সম্পাদকের মাগফেরাত কামনায় দোয়া

প্রেসক্লাব ফরিদগঞ্জের সাধারণ সম্পাদক সাংবাদিক প্রিন্স কামালের অকাল মৃত্যুতে মরহুমের রুহের মাগফেরাত কামনায় বৃহস্পতিবার (৬ জুলাই) ফরিদগঞ্জের রামদাসের বাগে আরাধনা একাডেমীতে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

আলহাজ্ব মনজুর আলম স্বপনের প্রতিষ্ঠিত আরাধনা একাডেমী স্কুলের পরিচালক হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে গেছেন মরহুম প্রিন্স কামাল।
মিলাদের পূর্বে বক্তারা প্রেসক্লাব ফরিদগঞ্জে সাধারণ সম্পাদক প্রিন্স কামালের বিভিন্ন কর্মময় জীবনের স্মৃতিচারন করে বলেন, কামালের চাকরি জীবনের কর্মস্থল আরাধনা একাডেমীতে তিনি পরিচালক থাকার পাশাপাশি রাজনীতি, সাস্কৃতিক কর্মকান্ড ছাড়াও সর্বশেষে সাংবাদিকতার পেশায় জড়িত হওয়ার সুবাদে প্রেসক্লাব ফরিদগঞ্জের সাধারন সম্পাদক হয়েছিলেন প্রিন্স কামাল। নির্লোভী প্রিন্স কামালের প্রতিটি কাজের মধ্যেই ছিল পরিচ্ছন্নতা ওস্বচ্ছতা । জনস্বার্থমূলক কাজ করেই যেন প্রিন্স কামাল নিজের মধ্যে স্বস্থি পেতো।

মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা হারুনুর রশিদ , খানজাহান আদর্শ একাডেমীর পরিচালক মিজানুর রহমান, নজরুল ইসলাম মিন্টু শেখ, রেজাউল করিম সবুজ, যুবলীগ নেতা মিরান হোসেন মোহন, প্রেস ক্লাব ফরিদগঞ্জে সভাপতি প্রভাষক মহিউদ্দীন, সাবেক সাধারন সম্পাদক এমকে মানিক পাঠান, সাংবাদিক মাসুম তালুকদার , মোঃ টুটুল প্রমুখ।

দোয়া পরিচালনা করেন আরাধনা একাডেমীর শিক্ষক মাওলানা মোঃ সালাম। মিলাদ ও দোয়ায় শিক্ষক-শিক্ষার্থী ছাড়াও এলাকার গণ্যমান্যরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ০০ পিএম, ৬ জুলাই ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply