Home / বিনোদন / মোশারফ করিম ও রেজা জুঁইয়ের দাম্পত্য (ভিডিওসহ)
মোশারফ করিম ও রেজা জুঁইয়ের দাম্পত্য (ভিডিওসহ)

মোশারফ করিম ও রেজা জুঁইয়ের দাম্পত্য (ভিডিওসহ)

মোশারফ করিম এলাকার কোচিং সেন্টারের শিক্ষক, জুই তার ছাত্রী, সেখান থেকেই ভাললাগা, তারপর ভালবাসা, বিয়ে, সংসার, সন্তান ইত্যাদী নিয়ে কেমন যাচ্ছে এই দুই তারকার দাম্পত্য জীবন? এ নিয়ে আমাদে প্রতিবেদন-

রোবেনা রেজা জুঁই

রোবেনা রেজা জুঁই নামটি অনেকের কাছেই অপরিচিত মনে হবে। আর যদি বলা হয় উনি মোশাররফ করিম এর স্ত্রী তাহলে অনেকেই তাকে চিনবেন। মোশাররফ করিমের পাশাপাশি নাটক ও চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।

মোশাররফ করিমের সাথে পরিচয়:

২০০৪ সালে ভালোবেসে বিয়ে করেন অভিনেতা মোশাররফ করিমকে। তার আগে দীর্ঘ ৪ বছর তাদের মধ্যে ছিল মধুর ভালোবাসার সম্পর্ক। মোশাররফ করিম এর সাথে জুই এর প্রথম পরিচয় হয় ২০০০ সালে। সে সময় মোশাররফ করিম জুইদের বাসার সামনের গলির একটি কোচিং সেন্টারে পড়াতো। এখনকার মোশাররফ করিম সে সময় তার ডাক নাম শামীম নামে পরিচিত ছিল। সেই কোচিং সেন্টারেই কোচিং করতেন জুই। সেখান থেকেই দুজনের প্রাথমিক পরিচয়। এস.এস.সি. এবং এইচ.এস.সি. এই দুটো মাধ্যমিক পরীক্ষায় মোশাররফ করিম ছিলেন জুইয়ের শিক্ষক।

এরপর এইচ.এস.সি. পরীক্ষার পর ফলাফল প্রকাশের আগের সময়টুকু জুইও সেই কোচিং সেন্টারে শিক্ষক হিসেবে যোগ দেন। এবার তারা সহকর্মী। ছাত্রী থাকাকালীন সময়েই মোশাররফ করিম জুইয়ের প্রেমে হাবু-ডুবু খাচ্ছিলেন কিন্তু তা প্রকাশ করেন নি। তার ইচ্ছা ছিল জুই ভার্সিটিতে ভর্তি হওয়ার পর তার মনের কথা বলবেন। কিন্তু শেষমেষ তা আর হয়নি। জুই ভার্সিটিতে ভর্তি হওয়ার আগেই মোশাররফ করিম তার মনের কথা জুইকে বলেন। কিন্তু জুই ঠিকভাবে বুঝে উঠতে পারেননি মোশাররফ করিম তাকে কোন ভালোলাগার কথা বলেছেন। বহু কষ্টে মোশাররফ করিম তার ভালোবাসার কথা বোঝাতে সক্ষম হন জুইকে। কিন্তু প্রথমদিকে জুই মোশাররফ করিমের সেই ভালোবাসার প্রস্তাব ফিরিয়ে দিলেও মনে মনে কষ্ট পেতে শুরু করেন জুই। মোশাররফ করিমও ভালোবাসায় প্রত্যাখ্যাত হয়ে সেদিন সারারাত রাস্তায় হেঁটেছেন আর কান্না করেছেন। অবশেষে কয়েকদিন পর জুঁইয়ের মুখ থেকে হ্যা সূচক সম্মতি বের হয়। আর এভাবেই শুরু হয় মোশাররফ করিম ও জুইয়ের ভালোবাসা।

বিয়ে ও সংসার:

মোশাররফ করিমের গ্রামের বাড়ি বরিশাল। এটাই সবচেয়ে বড় বাঁধা হয়ে দাঁড়ায় মোশাররফ-জুইয়ের ভালোবাসায়। জুইয়ের বাবা-মা প্রথমদিকে মোশাররফ করিম এর সাথে তাকে বিয়ে দিতে রাজি হয়নি। অবশেষে তাদের দুজনের চেষ্টায় দুই পরিবারের সম্মতিতে বিয়ে করে সুখের সংসার শুরু করেন তারা। বিয়ের পর জীবনের গতি পরিবর্তন করেন মোশাররফ করিম। শিক্ষকতা ছেড়ে অভিনয়ের দিকে পুরোপুরি ঝুঁকে পড়েন। সে সময়ের মোশাররফ করিম আর বর্তমানের মোশাররফ করিমের মধ্যে অনেক পার্থক্য ছিল। ফলে কিছুটা কষ্ট তাদের দুজনকে করতে হয়েছে। বিয়ের পর প্রায় দেড় বছর অভাব-অনটনের মধ্যে দিয়েই গিয়েছে তাদের দিনগুলো। একসময় তাদের সংসারে সুখের বাতাস বইতে শুরু করে এবং দুজন মিলে সুন্দর করে সাজিয়ে তোলে তাদের ছোট্ট সংসারটি। জুই ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে নৃ-বিজ্ঞানে মাস্টার্স শেষ করার পর তার কোল জুড়ে আসে তাদের একমাত্র সন্তান রায়ান। পুরো নাম রোবেন রায়ান করিম। বনশ্রীতে নিজেদের একটি সন্তান, শ্বাশুড়ি, ভাইয়ের দুটি মেয়ে,বোনের ছেলে, দেবর আর দেবরের বউকে নিয়ে বসবাস এই দম্পতির।
video তে দেখুন তাদের জীবনগল্প

video..

মৌসুমী-ওমরসানির দাম্পত্য জীবন কেমন কাটাচ্ছে জানতে ক্লিক করে পড়ুন