Home / উপজেলা সংবাদ / প্রেমের সম্পর্ক গড়ে হাজীগঞ্জে স্কুল ছাত্রী গণধর্ষণ : আটক ২
Rape-Nari-1

প্রেমের সম্পর্ক গড়ে হাজীগঞ্জে স্কুল ছাত্রী গণধর্ষণ : আটক ২

চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলায় ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সোমবার গভীর রাতে দু’জনকে আটক করেছে পুলিশ।

ধর্ষিতার পিতা বিল্লাল হোসেন আটিয়া বাদী হয়ে সোমবার হাজীগঞ্জ থানায় ৪জনকে আসামী করে অভিযোগ দায়ের করার পর রাতেই তা ধর্ষণ মামলায় রেকর্ড করা হয়।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, হাজীগঞ্জ উপজেলার ৬নং পূর্ব বড়কুল ইউনিয়নের ‘হুতার বাড়ি’র বিল্লাল হোসেন পেশায় একজন রিকশাচালক। তার ছোট মেয়ে স্থানীয় রায়চোঁ গ্রামের ব্র্যাক স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। স্কুলে আসা-যাওয়ার পথে রান্ধুনীমুড়া গ্রামের হেলু মিয়ার ছেলে মাসুদ তাকে প্রেম নিবন্ধন করতো। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্কও গড়ে উঠে। ১ জানুয়ারি মাসুদ বন্ধুদের নিয়ে তার ওই প্রেমিকাসহ ঘুরতে বের হয়। এ সময় তারা মহামায়া পার্কে নিয়ে ওই স্কুল ছাত্রীকে ধর্ষণ করে।

স্কুলছাত্রী বাড়িতে এসে তার মাকে ঘটনাটি জানালে তারা কথিত প্রেমিকসহ অভিযুক্ত ৪ যুবকের বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় মামলা দায়ের করে।

সোমবার গভীর রাতে হাজীগঞ্জ থানার এসআই আবদুল মান্নান মামলার প্রথম আসামী রান্ধুনীমুড়া গ্রামের হেলু মিয়ার ছেলে মাসুদ (২১) ও দ্বিতীয় আসামী একই গ্রামের ছেরু মিয়ার ছেলে রাব্বি (১৯)কে পুলিশ আটক করেছে। অপর আসামী একই গ্রামের জসিমউদ্দিনের ছেলে আহসান (২০) ও বড়কুল গ্রামের আ. জব্বারের ছেলে ফয়সাল (২৬) পলাতক রয়েছে।

এ ব্যাপারে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম (এলএলবি) চাঁদপুর টাইমসকে জানান, ২জন আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। ভিকটিমকে মেডিকেল রিপোর্ট করার জন্যে চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের ধরার জন্যে অভিযান অব্যাহত রয়েছে।

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ করেসপন্ডেন্ট

|| আপডেট: ০৯:১৩ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০১৬, মঙ্গলবার

এমআরআর