Home / আন্তর্জাতিক / প্রেমিকা চার মাসের গর্ভবতী : পাহাড় থেকে ফেলে দিলো ধর্ষক

প্রেমিকা চার মাসের গর্ভবতী : পাহাড় থেকে ফেলে দিলো ধর্ষক

‎Saturday, ‎18 ‎April, ‎2015 04:49:02 PM

আন্তর্জাতিক ডেস্ক : 

গর্ভবতী হয়ে পড়েছিলেন প্রেমিকা। দায়দায়িত্ব থেকে রেহাই পেতে ভারতের রাজস্থানের নাহারাগড় দুর্গ থেকে ধাক্কা মেরে তাকে ফেলে দিয়ে চম্পট দিল এক যুবক। তার আগে সে মেয়েটির মুখে পাথর দিয়ে আঘাত করে। অভিযুক্ত ভেবেই নিয়েছিল, আর বেঁচে নেই প্রেমিকা। কিন্তু ঘটনার প্রায় ১২ ঘন্টা পরে জ্ঞান ফিরে পেয়ে সাহায্য চেয়ে চিত্কার করেন ২২ বছরের ওই তরুণী। কয়েকজন প্রাতঃভ্রমণকারী তাঁর চিত্কার শুনতে পেয়ে তাঁকে উদ্ধার করেন। ঘটনাটি ঘটে গত শুক্রবার ।

তরুণী বর্তমানে এসএমএস হাসপাতালে চিকিত্সাধীন। তাঁর গর্ভস্থ ভ্রুণের অবস্থা সম্পর্কে আশঙ্কা প্রকাশ করেছেন চিকিত্সকরা। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে খুনের চেষ্টা,ধর্ষণ ও প্রতারণার অভিযোগ আনা হয়েছে।

পুলিশ জানিয়েছে, তরুণী চার মাসের গর্ভবতী। তিনি গর্ভপাত করাতে অনিচ্ছুক ছিলেন। তিনি চাইতেন, তাঁর প্রেমিক তাঁকে বিয়ে করুক। কিন্তু নরেন্দ্র কুমার নামের ওই যুবক প্রেমিকাকে হত্যার ষড়যন্ত্র করে। নরেন্দ্র পেশায় সব্জিবিক্রেতা। তরুণী একটি বিউটি পার্লারে কাজ করেন।

প্রেমিকা গর্ভবতী জানার পর নরেন্দ্র তাকে নাহারগড় দুর্গে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে প্রেমিকার মুখে একাধিকবার পাথর দিয়ে আঘাত করে।তারপর তাকে টেনে নিয়ে গিয়ে ১৫০ ফুট গভীর খাদে ফেলে দেয়। প্রেমিকা মারা গিয়েছে ধরে নিয়ে চম্পট দেয় নরেন্দ্র। কিন্তু খাদের ঝোপঝাড়ে আটকে যান ওই তরুণী। প্রাণে বেঁচে যান তিনি।

– প্রতীকী ছবি।

চাঁদপুর টাইমস : এমআরআর/2015

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : https://www.facebook.com/chandpurtimesonline/likes