Home / বিনোদন / প্রিন্সের ময়না পাখির সংসারে মানিক
প্রিন্সের ময়না পাখির সংসারে মানিক

প্রিন্সের ময়না পাখির সংসারে মানিক

জনপ্রিয় পরিচালক প্রযোজক রবিউল ইসলাম প্রিন্স অনেক দিন চলচ্চিত্র নির্মাণ থেকে দূরে ছিলেন। ব্যবসায় সফল দর্শকপ্রিয় “বেদের মেয়ে জোছনা” “জীবন মানে যুদ্ধ” “মানুষ মানুষের জন্য”র মত মৌলিক গল্পের ছবি নির্মাতা প্রিন্স আবারও মৌলিক গল্পের ছবি নির্মাণে ব্যস্ত হয়েছেন।

তিনি চাঁদপুর টাইমসকে বলেন, চলচ্চিত্রে বর্তমানে আকাল চলছে। মৌলিক গ্রামীণ গল্প ছাড়া দর্শকপ্রিয় হওয়া কঠিন। তাই অনেকটা পথ অতিক্রম করে “ময়না পাখির সংসার” মৌলিক গ্রামীণ গল্প দিয়ে সাজিয়েছি ছবিটি।

ময়না পাখির সংসারে ট্রাইটেল সং গেয়েছেন বর্তমানে জীবনমুখী গানের কিংবদন্তী কণ্ঠশিল্পী আমিরুল মোমেনীন মানিক। “কাছে থাকলে বাঁচি আমি, দূরে থাকলে মরি” গানটিতে আমিরুল মোমেনীন মানিকের সাথে দ্বৈত কণ্ঠ মিলিয়েছেন কণ্ঠশিল্পী জিনাত জাহান মুন্নী।

মানিক এই প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে গাইলেন।

অনুভূতির কথা জানতে চাইলে তিনি চাঁদপুর টাইমসকে বলেন, এই প্রথম চলচ্চিত্রে প্রিন্স ভাইয়ের কথা ও সুরে গাইলাম আমার খুবই ভালো লাগছে। আসলে অনেক দিন যাবৎ এমন একটি গানের সন্ধ্যান করতে ছিলাম। প্রিন্স ভাই আমার কাছের একজন প্রিয় ব্যক্তি। তার সাথে কাজ করতে পেরে আমি খুবই পৈরাণিত বোধ করছি।

রবিউল ইসলাম প্রিন্স তাঁর আপন মনের মাধুরী মিশিয়ে নির্মাণ করছেন তাঁর “ময়না পাখির সংসার” ছবিটিতে আরো যারা গাইলেন, আতিক হাসান, আগুন ও কোনাল।

মৌলিক ও গ্রামীণ চিত্রের “ময়না পাখির সংসার” দর্শকমহলে সাড়া জাগাবে এটাই প্রত্যাশা

প্রিন্সের ময়না পাখির সংসারে মানিক

About The Author

হাসান সাইদুল

 

||আপডেট: ১১:০৬  অপরাহ্ন, ০৫ এপ্রিল ২০১৬, মঙ্গলবার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply