Home / চাঁদপুর / চাঁদপুরে প্রহরীকে গলা কেটে হত্যা : ৪ মোটরসাইকেল ডাকাতি
gola kata hotta

চাঁদপুরে প্রহরীকে গলা কেটে হত্যা : ৪ মোটরসাইকেল ডাকাতি

চাঁদপুরে শহরের ট্রাক রোড এলাকায় সেবা আয়েশা গার্ডেন নামের বহুতল ভবনের প্রহরী দেলোয়ার হোসেকে (৫০) সোমবার (১৬ অক্টোবর) রাতের কোনো এক সময়ে হাত-পা বেধেঁ গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

এসময় অজ্ঞাত চক্রটি ভবনের ভেতরের গেরেজ থেকে ৪টি মোটরসাইকেল নিয়ে যায়।

নিহত দেলোয়ার মতলব পৌরসভার মুন্সীরহাট দক্ষিণ দীঘলদী গ্রামের বেপারী বাড়ীর মৃত নুরু প্রধানিয়ার ছেলে। গত ১ বছর পূর্বে সে এ ভবনের পাহারাদার হিসেবে কাজ শুরু করেন।

এদিকে খবর পেয়ে চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার, সিনিয়র এএসপি সদর সার্কেল মো. আফজাল হোসেনসহ মডেল থানা পুলিশ ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডের আলামত সংগ্রহ করে এবং লাশ ময়না তদন্তের জন্য থানায় নিয়ে যায়।

ঘটনার প্রত্যক্ষদর্শী ভবনের ৮ম তলার ফ্লাটের মালিক সাইফুল ইসলাম চাঁদপুর টাইসমকে জানান, প্রতিদিনের ন্যায় সোমবার খুব ভোরে তিনি হাটতে বের হন। এসময় প্রহরী দেলওয়ার হোসনের রুম খোলা দেখে এগিয়ে গিয়ে তার গলাকাটা লাশ দেখে আৎকে উঠেন। সাথে সাথে বিষয়টি তিনি ভবনের দায়িত্বরত কর্মকর্তাকে অবহিত করেন।

এদিকে সরেজমিনে গিয়ে দেখা যায়, ৯ তলা বিশিষ্ট এ ভবনটির দু’পাশে অরক্ষিত দেয়াল রয়েছে। এছাড়া বাড়িটিতে কোনো সিসি ক্যামেরাও ছিলো না।

এলাকাবাসী জানায়, এতোবড় একটি কোম্পানীরর বহুতল বাড়িতে সিসি ক্যামেরা লাগানো হয়নি। তাছাড়া ৯ তলার এ বাড়িতে লিফ্টে ব্যবস্থা নেই। কতৃপক্ষের উদাসিনতা না থাকলে হয়তো এমন ঘটনার সৃষ্টি হতো না।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান জানান, সকাল ৯টায় আমরা ঘটনাস্থলে এসে বিভিন্ন আলামত সংগ্রহ করি। মূল ফটকের তালা ও ছাবি আলামত হিসেবে জব্ধ করা হয়েছে। বাজাজ ও সুজকি কোম্পানীর ৪ মটর বাইক নিয়েগেছে দূর্বৃত্তরা। ওই ভবনের নীচ তলায় আরো ৩ মটর বাইক, একটি মাইক্রোবাস ও দু’টি প্রাভেট কার রয়েছে।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালি উল্যাহ অলি চাঁদপুর টাইমসকে জানান, শহরের আয়শা গার্ডেনের প্রহরী দেলোয়ার হোসেনকে জবাই করে হত্যা ঘটনাটি রহস্যময় । শুধু কি মোটরসাইলেক চুরির মূল কারণ কিনা তা তদন্ত শেষে বলা যাবে। এ ব্যাপারে হত্যা মামলা দায়ের করা হবে।

চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার জানান, বিষয়টি তদন্ত ছাড়া আপতত কোন কিছুই বলা যাচ্ছে না। আমাদের গোয়েন্দা পুলিশসহ অনেকেই কাজ করছেন।

প্রতিবেদক : আশিক বিন রহিম/মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ ১১ :০০ পিএম, ১৬ অক্টোবর, ২০১৭ সোমবার
এইউ

Leave a Reply