Home / সারাদেশ / প্রবাসীর স্ত্রীর নগ্ন ভিডিও ফেসবুকে : বোন জামাতাসহ আটক ২
প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ভিডিও ফেসবুকে : বোন জামাতাসহ আটক ২

প্রবাসীর স্ত্রীর নগ্ন ভিডিও ফেসবুকে : বোন জামাতাসহ আটক ২

বরিশালের উজিরপুরের ধামসর গ্রামে এক প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়া প্রেমের পর অবৈধ মেলামেশার নগ্ন ভিডিও চিত্র ফেসবুকে ছড়ানোর অভিযোগে এক সন্তানের জনক বাপ্পী হালদারের (৩৫) ও তার বন্ধু বদরুল মজুমদার (৩৩) কে গ্রেফতার করেছে উজিরপুর মডেল থানা পুলিশ।

এ ঘটনায় মডেল থানার এস.আই তৌহিদুল ইসলাম বাদী হয়ে বাপ্পী ও বদরুলকে আসামী করে পর্নগ্রাফী আইনে মামলা দায়ের করেন এবং গ্রেতফারকৃতদের বরিশাল আদালতে হাজির করলে তাদেরকে জেল হাজতে প্রেরন করা হয়। এলাকাবাসী, পরিবার ও পুলিশ সূত্র জানায়, ভুক্তভোগী ওই নারী (৩৫) উপজেলার বরাকোঠা এলাকার বাসিন্দা।

তবে স্বামী বিদেশ থাকায় তিনি একই উপজেলার বামরাইল ইউনিয়নের ধামসর গ্রামে বাবার বাড়িতে থাকেন। মুঠোফোনের মাধ্যমে তাঁর সঙ্গে পরিচয় হয় এলাকার ব্যবসায়ী এক সন্তানের জনক হিন্দু ধর্মালম্বী বাপ্পী হালদারের সাথে।

এরপরে শুরু হয় তাদের মধ্যে পরকীয়া প্রেম। বিভিন্ন প্রলোভনে পরে শেষ পর্যন্ত তারা অবৈধভাবে শারিরীক মেলামেশায় লিপ্ত হয়। সেই মেলামেলার নগ্ন দৃশ্যের ভিডিও নিজের মুঠোফোনে ধারণ করেন বাপ্পী। চার-পাঁচ মাস আগে বাপ্পী ভিডিওটি ওই নারীর প্রবাসী স্বামীর কাছে পাঠিয়ে দুই লাখ টাকা দাবি করেন।

অন্যথায় ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। নিজের আত্মসম্মানের কথা চিন্তা করে স্বামী কয়েক দফায় দুই লাখ টাকা পরিশোধ করেন। তবে বাপ্পী হালদার আরও এক লাখ টাকা দাবি করেন।

তা’ দিতে অস্বীকার করলে বাপ্পী হালদার তাঁর বন্ধু ও ভুক্তভোগী ওই গৃহবধূর ছোট বোন জামাতা বদরুল মজুমদারের (৩৩) সহযোগিতায় ওই নগ্ন ভিডিও ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে দেন।

বিষয়টি জানাজানি হলে উজিরপুর মডেল থানা-পুলিশ বুধবার সন্ধ্যায় বাপ্পী হালদারের ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালায় এবং বাপ্পী ও বদরুলকে আটক করে।

উজিরপুর মডেল থানার ওসি গোলাম সরোয়ার বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে গত বৃহস্পতিবার বাপ্পী ও বদরুলকে আসামি করে পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেছে। দু’জনকে আদালতের মাধ্যমে বরিশাল কারাগারে পাঠানো হয়েছে। থানা হেফাজতে থাকাকালে বাপ্পী হালদার পুরো বিষয়টির সত্যতা স্বীকার করেছেন।

নিউজ ডেস্ক : আপডেট বাংলাদেশ সময় ৫:৪০ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০১৬, রোববার
ডিএইচ

Leave a Reply