Home / চাঁদপুর / প্রতিবন্ধীরাও বাঁচার অধিকার নিয়ে এসেছেন : চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান
Osman ghoni patwary

প্রতিবন্ধীরাও বাঁচার অধিকার নিয়ে এসেছেন : চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান

চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী বলেন ,‘আমরা যারা সাভাবিক জীবনে আছি এ প্রতিবন্ধীরাও আমাদের মতো স্বাভাবিক জীবন যাপন করার অধিকার রাখে। তাদের এ অধিকার বাস্তবায়নের জন্যে সমাজের সকলকে এগিয়ে আসতে হবে।

সমুজ্জ্বল প্রতিবন্ধী কল্যাণ সংস্থার আয়োজনে শনিবার (১৯ আগস্ট) সকালে জেলা আইনজীবী সমিতির বার লাইব্রেবির মিলনায়তনে সুধি সামাবেশে চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

প্রতিবন্ধীরা এ পৃথিবীতে আমাদের মতো বাঁচার অধিকার নিয়ে এসেছেন।তাদেরকে অবহেলা করা যাবে না। তারা আমাদের ভাই-বোন,সন্তান ও আপনজন। আমরা আজকের এ অনুষ্ঠানে উপস্থিত সকল প্রতিবন্ধীদের সঠিক তথ্য চাই। আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য কন্যা সায়মা ওয়াজেদ এ প্রতিবন্ধীদের জন্যে কাজ করে দেশ বিদেশে সুনাম অর্জন করেছে এবং তাদের জন্যে নিয়মিত কাজ করে যাচ্ছেন। আমরাও সরকারের সিদ্ধান্তে এ প্রতিবন্ধীদের পাশে থাকবো।’

সংগঠনের সভাপতি ছিদ্দিকুর রহমান মজুমদার এর সভাপতিত্বে ও সংগঠনের চেয়ারম্যান হাজী আশ্রাফ বাবুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রজত শুভ্র সরকার ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড.সেলিম আকবর।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশা, দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো.জাকির হোসেন, বার্তা সম্পাদক মিজান লিটন,ব্যাবসায়ী নুর নবী,সংগঠনের উপদেষ্ঠা মোস্তাফিজুর রহমান মিঠু,মানিক পাটওয়ারী,আজাদ হোসেন মজুমদার, সহ-সংগঠানের সকল কর্মকর্তাগণ।

সুধি সমাবেশে জেলার বিভিন্ন উপজেলা থেকে এ সংগঠনের অন্তর্ভূক্ত প্রতিবন্ধীগণ উপস্থিত ছিলেন।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ১১ : ৫৫ পিএম, ১৯ আগস্ট ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply