Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় প্রতিপক্ষের হামলায় বাড়ি-ঘর ভাংচুর
chandpur news
প্রতীকী

কচুয়ায় প্রতিপক্ষের হামলায় বাড়ি-ঘর ভাংচুর

চাঁদপুর কচুয়া উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে এক নিরীহ পরিবারের বাড়ি ঘরে হামলা ও ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। বুধবার(৯ নভেম্বর) বিকেলে উপজেলার চক মোহাম্মদপুর গ্রামের মো. মনির হোসেনের গৃহে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে।

এ ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষে মনির হোসেনের স্ত্রী সুফিয়া বেগম বাদী হয়ে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে একই গ্রামের আ. রশিদ (৫৫), নজরুল ইসলাম (৫০), সুফিয়ান (২৮)সহ ১৪ জন কে আসামী করা হয়। অভিযোগের প্রেক্ষিতে ওই দিন সন্ধ্যায় কচুয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

থানায় অভিযোগ ও ক্ষতিগ্রস্থ পরিবার সূত্রে জানাগেছে, জমি-জমা ও পারিবারিক বিষয় নিয়ে শত্রুতার জের ধরে ঘটনার দিন বিকেলে বিবাদীরা মনির হোসেনের গৃহ ভাংচুর ও অশ্লীল ভাষায় গাল-মন্দ করে। এতে মনির হোসেনের প্রায় ৫০ হাজার টাকার ক্ষতি সাধন করে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

বাদী সুফিয়া বেগম জানান, তার বড় পুত্র সন্তান না থাকায় প্রতিপক্ষরা বিভিন্ন সময় হামলা মামলা দিয়ে হয়রানী করছে।

বিবাদীরা তাদের বিভিন্ন ভাবে হুমকি ধমকি ও ভয়Ñভীতি প্রদর্শন করায় বাদী পরিবার তার যুবতী কলেজে ও স্কুলে পড়–য়া তিন কন্যাকে নিরাপত্তাহীনতায় রয়েছে বলেও পরিবারটি দাবী করেন।

এ দিকে ভাংচুরের বিষয়ে অভিযুক্ত আব্দুর রশিদ ও নজরুল ইসলামের বাবা বৃদ্ধ হাজী নুরু মিয়া ও মা লালবানু জানান, তারা নিজেরাই ঘর ভাংচুর করে অন্যদের দোষারোপ করছে।

।। আপডটে, বাংলাদশে সময় ৯: ০৪ পিএম, ১৩ নভেম্বর ২০১৬, রোববার
এইউ

প্রতিপক্ষের হামলায় বাড়ি-ঘর ভাংচুর

About The Author

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু, কচুয়া

Leave a Reply