Home / বিনোদন / প্রতারক ঢালিউড স্টার শাকিব খান!
প্রতারক ঢালিউড স্টার শাকিব খান!

প্রতারক ঢালিউড স্টার শাকিব খান!

-Mar 03, 2015 @ 05 : 36 PM

Chandpur Times Desk:

ঢালিউডের স্টার নায়ক শাকিব খান, অনেক জনপ্রিয় একজন নায়ক, কিন্তু তিনি কিনা একজন প্রতারক! এবার তার প্রতরণার অভিনব দৃশ্য দেখতে পারবেন তার অসংখ্য ভক্তরা।

সত্যিকারে বলতে গেলে অভিনয়ের প্রয়োজনে কত চরিত্রে না অভিনয় করতে হয় নায়ক নায়িকাদের। এবার পরিচালক উত্তম আকাশের ‘রাজা ৪২০’ চলচ্চিত্রে প্রতারকের চরিত্রে অভিনয় করছেন বর্তমান সময়ের সবচেয়ে ব্যস্ততম নায়ক শাকিব খান।

চরিত্রটি সম্পর্কে শাকিব খান বাংলামেইলকে বলেন, আমার চরিত্রটি ফানি কিন্তু এর মধ্যেও প্রতারকের চরিত্রে আমি অভিনয় করব এ ছবিতে। অনেকটা সামর্থ নেই কিন্তু কোটি টাকার স্বপ্ন দেখা এর মত। পকেটে নেই চার আনা কিন্তু সে সবার কাছে কোটি টাকার গল্প করে বেড়ায়। এরকমই একটি ভিন্ন চরিত্রে থাকবে আমার। এ ধরনের নতুন এবং ভিন্ন চরিত্রে অভিনয় করে নিজেকে নতুনভাবে দেখানোর চেষ্টা থাকবে। বাকিটা আমার দর্শকরা বলতে পারবে।’

পরিচালক উত্তম আকাশ জানান, ‘বাস্তবে সমাজে অনেক মানুষ থাকে যারা মানুষের সঙ্গে একের পর এক প্রতারণা করে বেড়ায়। এবং একটা সময় এসে সেও বড় ধরনের প্রতারণার স্বীকার হয়। এবং জীবনের শেষ পর্যায়ে বুঝতে পারে মানুষের সঙ্গে এভাবে প্রতারণা করা ঠিক নয়। এবং আমি এ পর্যন্ত যতগুলো চলচ্চিত্র বানিয়েছি সবগুলোতেই একটি ম্যাসেজ দেওয়ার চেষ্টা করেছি। এটাও তার ভিন্ন নয়।’

মা কথাচিত্র এর ব্যানারে নির্মিত হবে চলচ্চিত্রটি। ‘রাজা ৪২০’ চলচ্চিত্রটি রচনা ও চিত্রনাট্য পরিচালনা করেছেন উত্তম আকাশ। ঢাকার বিভিন্ন জায়গাসহ হোতাপাড়া, পূবাইল,কক্সবাজার এ চলচ্চিত্রটির শ্যুটিং হবে। চলচ্চিত্রটিতে মোট পাঁচটি গান থাকবে। সংগীত পরিচালক হিসেবে কাজ করবেন মুরাদ ও কাজী জামান। এ চলচ্চিত্রটিতে অপু বিশ্বাস, ওমর সানি, সাদেক বাচ্চু, কাবিলা, নবাগত নুপুর মালিক, হাবিব খান, অমিত হাসানসহ আরও অনেকে অভিনয় করবেন। এটি পরিচালকের ৩০তম চলচ্চিত্র। সর্বশেষ তার পরিচালিত চলিচ্চিত্র ছিল ‘ঢাকা টু বোম্বো’।

উল্লেখ্য, বিএফডিসি সংলগ্ন হাতিরঝিলে অবস্থিত প্রিয়াংঙ্কা শ্যুটিং স্পটে ছবিটির মহরত অনুষ্ঠান হয় ৩ মার্চ। এরপর সেখানেই ছবির প্রথম দিনের শ্যুটিং হয়।