Home / সারাদেশ / প্রকাশিত সংবাদে ঢাবি এফবিএস ছাত্রলীগ সভাপতির প্রতিবাদ
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

প্রকাশিত সংবাদে ঢাবি এফবিএস ছাত্রলীগ সভাপতির প্রতিবাদ

ঢাবি ব্যবসায় শিক্ষা অনুষদ ছাত্রলীগের সভাপতি মোঃ বোরহান উদ্দিনের বিরুদ্ধে গভীর রাতে কর্মচারীর মেয়ের সাথে আপত্তিকর অবস্থায় উপস্থিত থাকার অভিযোগ প্রমাণিত হয়নি। কবি জসীমউদ্দিন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ রহমত উল্লাহ স্বাক্ষরিত তদন্ত রিপোর্টে এ কথা বলা হয়েছে।

গত ১৩ ও ১৪ জুলাই ‘ঢাবিতে আপত্তিকর অবস্থায় ছাত্রলীগ নেতা আটক’ শিরোনামে ক’টি গণমাধ্যমে এ বিষয়ে সংবাদ প্রকাশ হয়, এখন তদন্ত নির্দোশ প্রমাণিত হওয়ায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ছাত্রলীগ সভাপতি বোরহান উদ্দিন।

প্রতিবাদে বলা হয়, গত ১২ই জুলাই হলের এক কর্মচারীর মেয়েকে পড়িয়ে আসার পথে হলের কিছু ছাত্র এসে বোরহান উদ্দিনের সাথে বাক বিতন্ডায় জড়িয়ে পড়েন। তারা অভিযোগ করেন, বোরহানকে আপত্তিকর অবস্থায় পাওয়া গিয়েছে। যদিও তাৎক্ষণিকভাবেই মোঃ বোরহানউদ্দিন এই ঘটনার প্রতিবাদ করেন। এছাড়া মেয়েটির বাবাও এই ঘটনায় হতবম্ভ হয়ে পড়েন। তিনি জানান তার মেয়েক পড়িয়ে বোরহান চলে যাওয়ার পথেই কিছু ছাত্র এসে তার সাথে তর্ক শুরু করে।

এই ঘটনায় হল প্রশাসন পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে। তদন্ত প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, মোঃ বোরহানউদ্দিনের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত হয়নি।

মোঃ বোরহানউদ্দিন বলেন, ‘মূলত আমার ইমেজ নষ্ট করার জন্যেই এই ষড়যন্ত্র করা হয়েছে। ঘটনাটি পূর্ব-পরিকল্পিত এবং সাজানো। এই ঘটনার পেছনে সুদূরপ্রসারী চক্রান্ত কাজ করছে বলে আমার বিশ্বাস।’

তিনি আরো বলেন, ‘তদন্তে প্রমাণিত হয়েছে আমি নির্দোষ কিন্তু আমার যে মানহানি হয়েছে এই মিথ্যে অভিযোগে এর দায়ভার কে নেবে? আমি তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিবো। এছাড়া বিভিন্ন সংবাদ মাধ্যমে লেখা হয়েছে আমাকে নাকি মেরে হল থেকে বের করে দেয়া হয়েছে। আমি এই সংবাদগুলোর প্রতিবাদ জানাই।’

প্রেস বিজ্ঞপ্তি
: আপডেট, বাংলাদেশ ৯: ০০ পিএম, ১৭ আগস্ট ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply