Home / চাঁদপুর / পুলিশ সুপারের সাথে চাঁদপুর টাইমস পরিবারের শুভেচ্ছা বিনিময়
পুলিশ সুপারের সাথে চাঁদপুর টাইমস পরিবারের শুভেচ্ছা বিনিময়
চাঁদপুরের পুলিশ সুপার মো. আমির জাফরকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন চাঁদপুর টাইমস পরিবার

পুলিশ সুপারের সাথে চাঁদপুর টাইমস পরিবারের শুভেচ্ছা বিনিময়

রোববার ০৭ জুন ২০১৫ :  ০৮:৩১ অপরাহ্ন

আশিক বিন রহিম, চাঁদপুর :

চাঁদপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার মো. আমির জাফরের সাথে শুভেচ্ছা বিনিময় করেন জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমস পরিবারের সংবাদকর্মীরা। রোববার দুপুরে শহরের ষোলঘরস্থ পুলিশ সুপারের কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়।

শুভেচ্ছা বিনিময়কালে চাঁদপুরের পুলিশ সুপার মো. আমির জাফর বলেন, ‘আমি সবসময় চেষ্টা করেছি ভালো কাজগুলোর সাথে সম্পৃক্ত থাকার জন্য। চাঁদপুরে আপনারা যারা সাংবাদিকতা পেশার সাথে সম্পৃক্ত রয়েছেন, আমাকেও আপনারা সময় তথ্য দিয়ে বিভিন্নভাবে সহযোগিতা করছেন। এজন্য আমি আপনাদেরকে ধন্যবাদ জানাই। সেইসাথে যতদিন চাঁদপুরে কর্মরত আছি, ততদিন আপনাদের পেশাগত কাজে সাধ্যমত সহযোগিতা করে যাবো।’ তিনি সকলের চাহিদা মত চাঁদপুর শহরটা ভালো, সুন্দর এবং নিরাপদে রাখার আশ্বাস প্রদান করেন ।

এ সময় পুলিশ সুপার আরো বলেন, ‘আমার পদে নতুন যে অফিসার চাঁদপুর আসবেন তিনি একজন নারী, তা আপনারা ইতোমধ্যে জেনেছেন। আামি যতটুকু জানি তিনি অত্যন্ত মেধাবী এবং সৎ ও যথেষ্ট ভালো একজন পুলিশ কর্মকর্তা। আমার বিশ্বাস তিনিও আপনাদের সহযোগিতা করবেন।’

এর আগে চাঁদপুর টাইমস পরিবারের পক্ষ থেকে পুলিশ সুপার আমির জাফরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার কামরুল ইসলাম, চাঁদপুর টাইমসের সম্পাদক ও প্রকাশক কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েল, সম্পাদক মিজানুর রহমান রানা, প্রধান সম্পাদক মুসাদ্দেক আল আকিব, নির্বাহী সম্পাদক দেলোয়ার হোসাইন, চাঁদপুর টাইমস পরিবারের আহমেদ শাহেদ, আশিক বিন রহিম, শরীফুল ইসলাম, জিএম ফজলুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে চাঁদপুরের পুলিশ সুপার মো. আমির জাফরকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশে বদলির নির্দেশনা আসে।

চাঁদপুর টাইমস/প্রতিনিধি/এএস/এমআরআর/২০১৫।

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।