Home / চাঁদপুর / পুলিশ সুপারের ‘বিচার কার্য’ নিয়ে আইনজীবীদের ক্ষোভ
পুলিশ সুপারের ‘বিচার কার্য’ নিয়ে আইনজীবীদের ক্ষোভ

পুলিশ সুপারের ‘বিচার কার্য’ নিয়ে আইনজীবীদের ক্ষোভ

চাঁদপুরের পুলিশ সুপাারের ‘ক্ষমতা বহির্ভুত’ বিচার কার্য পরিচালনার বিষয়ে চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাধারন সভা সোমবার সমিতির মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ বিনয় ভুষন মজুমদার ।

চাঁদপুরের পুলিশ সুপাারের ‘ক্ষমতা বহির্ভুত’ বিচার কার্য পরিচালনা সর্ম্পকে আলোচনা ও সিদ্ধান্তের বিষয়ে জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে এ সভার আয়োজন করা হয়।

সমিতির সাধারন সম্পাদক অ্যাডঃ মোঃ মুজিবুর রহমান ভুইয়ার পরিচালনায় দু’সেশনের সভায় বক্তব্য রাখেন সমিতির সিনিয়র সদস্য আলহাজ¦ অ্যাডঃ মোঃ জাহাঙ্গীর আলম, আলহাজ¦ অ্যাডঃ ইকবাল বিন বাশার, অ্যাডঃ আলহাজ¦ মোঃ আবু তাহের পাটওয়ারী,অ্যাডঃ মোঃ আহছান হাবীব, অ্যাডঃ মোঃ জহিরুল ইসলাম, অ্যাডঃ আব্দুল্লাহ হিল বাকী, অ্যাডঃ রনজিত কুমার রায়, অ্যাডঃ মোঃ আব্দুল লতিফ শেখ, অ্যাডঃ মোঃ রইসুর রহমান পাটওয়ারী, অ্যাডঃ মোঃ জাকির হোসেন , অ্যাডঃ মোঃ শাহআলম-১, অ্যাডঃ মোঃ সাইয়েদুল ইসলাম বাবু, অ্যাডঃ মোঃ বদিউজ্জামান কিরন, অ্যাডঃ আলম খান মঞ্জু, অ্যাডঃ মোঃ তবদিল হোসেন, অ্যাডঃ মোঃ তোফাজ্জল হোসেন, অ্যাডঃ মোঃ বাবর বেপারী, অ্যাডঃ মোঃ আতিকুর রহমান , অ্যাডঃ পলাশ মজুমদার প্রমুখ ।

সভায় বক্তরা তাদের বক্তব্যে বলেন, ‘শিক্ষানবীশরা কোটে এখন দালালীর ভুমিকা পালন করছে। এদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে । আদালতের চলমান মামলাগুলো নিয়ে যেনো পুলিশ সুপার কোন হস্তক্ষেপ না করেন । বর্তমানে তিনি তার অফিসে যে কার্যক্রম শুরু করেছেন এই কার্যক্রম বন্ধ করতে হবে । অন্যথায় আইনজীবীরা আন্দোলন ও আইনী প্রক্রিয়ায় যেতে বাধ্য হবে ।’

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ১০: ৪০ পিএম, ২৪ এপ্রিল ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply