Home / লাইফস্টাইল / পুরুষের মন পেতে নারীদের ৭টি কৌশল
পুরুষের মন পেতে নারীদের ৭টি কৌশল

পুরুষের মন পেতে নারীদের ৭টি কৌশল

লাইফ স্টাইল প্রতিবেদক :

প্রেম-বিয়ের ক্ষেত্রেই বাজে কিছু কৌশলের আশ্রয় নেন অনেক মানুষ। অনেক নারীও কাঙ্খিত পুরুষের মন পেতে এমন সব কৌশলের আশ্রয় নিয়ে থাকেন যা আসলে সম্পর্কের ক্ষেত্রে খুবই অনুচিত। চলুন, আজ জানি তেমন কিছু বাজে কৌশলের কথা।

রূপের ফাঁদ:

পুরুষ নারীর রূপের মোহে পড়েন বলেই কিছু নারীরাও এই রূপের ফাঁদ ব্যবহার করে ছলনা করেন পুরুষের সাথে। রূপের মোহে পড়ে পুরুষ হয়তো নারীকে জীবনসঙ্গী করে নেন আর সম্পর্ক হয়ে যাবার পর আবিষ্কার করেন দুজনের মনমানসিকতায় বিস্তর ফারাক। তাই চেহারা নয়, মন আর গুণ থেকেই জীবনসঙ্গী নির্বাচন করুন।

যৌনতার ছলনা:

যৌনতার আহবান বেশিরভাগ পুরুষই এড়াতে পারে না আর এই ব্যাপারটা অনেক নারীই সুযোগ বুঝে ব্যবহার করেন। প্রেম বা বিয়ে করার জন্য শারীরিক সম্পর্কে জড়িয়ে যান। তবে সত্য এটাই যে শারীরিক সম্পর্ক থেকে যে প্রেমের শুরু তার পরিণাম কখনো ভালো হতে পারে না।

মিথ্যা রটনা
পছন্দের পুরুষের সাথে নিজের নাম জড়িয়ে মিথ্যা রটনা অনেক নারীই নিজেই ছড়িয়ে থাকেন। আর এই মিথ্যা রটনা থেকে দুজনে কাছাকাছি হয়ে যান, অনেক সময় পুরুষ অপরাধবোধে ভুগেও সম্পর্ক করে ফেলেন।

নিজেকে কৃত্রিমভাবে উপস্থাপন করা
সব মানুষের মাঝেই ভালো-মন্দ দুটো দিক আছে। কারো চোখে ভালো সাজার জন্য নিজেকে কৃত্রিমভাবে উপস্থাপন করা, মন্দ দিক লুকিয়ে নিজেকে আরেকজনের মনের মত করে উপস্থাপন করে মন পাওয়ার চেষ্টা খুবই সাধারণ একটা কৌশল নারীদের।

অসহায় হবার মিথ্যা নাটক
পুরুষ মাতৃ নিজের পৌরুষ দেখানোর জন্য অসহায় নারীকে উদ্ধার করতে ভালোবাসেন। আর নিজেকে অসহায়, নির্যাতিত , নিপীড়িত সাজিয়ে রাখেন অনেক মেয়েই। কিন্তু বাস্তবে দেখা যায় যে এমন কিছুই নয়। এমন নারীদের জন্যই সত্যিকারের নির্যাতিত নারীরা অবহেলার শিকার হন।

অন্য পুরুষদের জড়িয়ে নাটক
অধিকাংশ নারীই নিজের পছন্দের পুরুষের কাছে বাড়িয়ে বলতে পছন্দ করেন যে কত পুরুষ তাঁকে পেতে চায় কিংবা তার প্রেমের পাগল। এই ব্যাপারটায় পুরুষেরা বিশ্বাস করেন আর ভাবেন যে সুযোগ হাতছাড়া হয়ে যাচ্ছে। ফলে জড়িয়ে পড়েন সম্পর্কে।

নানা রকম মিথ্যা আশ্বাস ও অভিনয়
বিভিন্ন বিষয়ে নানান রকমের মিথ্যা প্রতিজ্ঞা, আশ্বাস দেয়াটা সম্পর্কের শুরুর আগে অনেক নারীই করে থাকেন। যেমন বিয়ের আগে বলে যে শ্বশুর-শাশুড়ি-দেবর-ননদের সাথে মিলেমিশে থাকতে চান। কিন্তু বিয়ের পর সম্পূর্ণ ভিন্ন হয়ে যায় তার চাহিদা। বা বিয়ের আগে বলেন যে অর্থের লোভ তাঁর নেই। কিন্তু এক সময় এই অর্থই একমাত্র কামনা হয়ে দাঁড়ায়।

আপডেট: ১২:৫২ অপরাহ্ন,  ১৭ জুন ২০১৫, বুধবার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না