Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / পুরাণবাজারে পরিবেশ সংরক্ষণ অভিযান
পুরাণবাজারে পরিবেশ সংরক্ষণ অভিযান

পুরাণবাজারে পরিবেশ সংরক্ষণ অভিযান

আশিক বিন রহিম, চাঁদপুর :

পরিবেশ সংরক্ষণ আন্দোলনের আয়োজনে শুক্রবার সকালে শহরের পুরাণবাজারে বর্ণাঢ্য শোভাযাত্রা, পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান ও ঝুড়ি বিতরণ এবং বৃক্ষ রোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল সাড়ের ৯টায় চেম্বার আব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি ভবনের সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে গুরুত্বপূর্ণ ক’টি সড়ক প্রদক্ষিণ করে।

পরিবেশ সংরক্ষণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি।
এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আশিক খান, শহর শাখার সভাপতি ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর নাছির আহম্মেদ চোকদার, সাবেক পৌর প্যানেল চেয়ারম্যান ফরিদ আহমেদ বেপারী, আওয়ামী লীগ নেতা স্বপন দেওয়ান, সংগঠনের জেলা কমিটির সহ-সভাপতি মমতাজ উদ্দিন মন্টু, সদস্য গোপাল সাহা, শহর শাখার সাধারণ সম্পাদক অ্যাড. বদরুল আলম চৌধুরী, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান খাঁন জনী, রহমত উল্লাহ সজিব, সাংগঠনিক সম্পাদক আল-আমিন, সহ-সাংগঠনিক সম্পদক সাইফুল ইসলাম, ১নং ওয়ার্ড কমিটির সভাপতি তাপস দত্ত, সাধারণ সম্পাদক তরুণ দাস।

এছাড়াও সংগঠনের সদস্য ইসমাইল, সাখাওয়াত, পাভেল, আমিন, সুমন, বেলাল, ইমরানসহ স্থানীয় ব্যবসায়ী ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানের অংশ হিসেবে সংগঠনের নেতৃবৃন্দ ও অনুষ্ঠানের প্রধান অতিথিসহ নিজেরাই সড়কের ময়লা পরিষ্কার করেন। সেই সাথে স্থানীয় দোকান মালিকদের মাঝে প্লাস্টিকের ঝুড়ি বিতরণ করেন। পরে বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ করেন পরিবেশ সংরক্ষণ আন্দোলনের নেতাকর্মীবৃন্দ।

চাঁদপুর টাইমস : এবিআর/এএস/ এমআরআর/২০১৫