Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে শ্রমিকলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত
মতলব উত্তরে শ্রমিকলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

মতলব উত্তরে শ্রমিকলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

চাঁদপুরে মতলব উত্তর উপজেলা শ্রমিকলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। মোহনপুরস্থ ত্রাণ মন্ত্রীর বাড়ীতে উপজেলা শ্রমিকলীগ নেতা খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে ও পৌর শ্রমিকলীগ নেতা ও উপজেলা পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. শামীম প্রধানের সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

সাজেদুল হোসেন দিপু চৌধুরী বলেন- শ্রমিকলীগ হচ্ছে আওয়ামী লীগের প্রাণ। আগামী নির্বাচনে মতলব উত্তরের শ্রমিকলীগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আধুনিক মতলবের রূপকার মতলবের সর্বসাধারণের হৃদয়ের স্পন্দন মায়া চৌধুরীর দীর্ঘ দিনের লালিত স্বপ্ন বাস্তবায়নে শ্রমিকলীগ অগ্রণী ভূমিকা পালন করবে।

দিপু চৌধুরী আরো বলেন,যারা ঢাকায় বসে ষড়ডন্ত্র করেন তাদের বলবো আপনরা যতই ষড়যন্ত্র করেন না কেন, কোনো ষড়যন্ত্রই সফল হবেনা। মতলবের প্রতিটি মানুষের এবং প্রত্যেক নেতাকর্মীদের ভালোবাসা ও দোয়া রয়েছে আমার বাবা ত্রাণমন্ত্রী মায়া চৌধুরীর সাথে। সাহস থাকলে মাঠে আসেন। জনগনের জন্য কাজ করুন। ষড়যন্ত্র বন্ধ করে মতলবের উন্নয়নে প্রতিজ্ঞা নিয়ে নেতাকর্মী ও জনগনের কাছে আশুন। ষড়যন্ত্র পরিহার করে সঠিক পথে আশুন। নতুবা এর পরিনাম ভালো হবেনা।

মোফাজ্জল হোসেন চৌধুরী সারাক্ষন শুধু মতলবের উন্নয়নের কথা চিন্তা করেন। তিনি এই মতলব প্রত্যেকটি নেতাকর্মীদের মনের মনিকোঠায় স্থান করে নিয়েছেন। জনগন থেকে আমার বাবা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপিকে কখনও আলাদা করা যাবোনা।

কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু আরো বলেন, ‘আওয়ামী লীগ সরকারের আমলে সারা বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। আনপদের প্রিয় নেতা আমার বাবা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপির মাধ্যমে এ মতলব উত্তরে ব্যাপক উন্নয়ন হয়েছে। যা সম্ভব হয়েছে আপনারা তাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন বলে। এখন আবারও সময় হয়েছে মোফঅজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপিকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে হবে। নতুবা এই মতলব আবারো ৫০ বছরের পেছনে পড়ে যাবে। উন্নয়ন বাধাগ্রস্থ হবে। তাই আপনারা বিগত দিনের উন্নয়নের বার্তা ভোটারদের মাঝে পৌছে দিয়ে নৌকা মার্কাকে বিজয়ী করবেন।

বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীনতা লাভের পরই বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উচু করে দাড়িয়েছে। শেখ হাসিনার সরকার শ্রমিক বান্ধব সরকার। তিনি বঙ্গবন্ধুর আদর্শে সোনার বাংলা গড়ে তোলার স্বপ্ন বাস্তবায়ন করতেছেন। স্বপ্ন বাস্তবায়ন হলেই শ্রমজীবি মানুষের সমস্যার সমাধান হবে।

দিপু চৌধুরী বলেছেন, বর্তমান সরকার শ্রমিক বান্ধব সরকার। শেখ হাসিনার সরকার সবসময় শ্রমিকের উন্নয়নে আন্তরিক। শ্রমিকদের স্বার্থ রক্ষায় রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে। ৩০ডিসেম্বর নির্বাচনে চাঁদপুর-২ আসনে নৌকার প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমকে বিপুল ভোটে বিজয়ী করার জন্য শ্রমিকদের ভূমিকা গুরুত্বপূর্ণ। তাই নিজ নিজ অবস্থান থেকে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান তিনি।

আরো বক্তব্য রাখেন- উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মিনহাজ উদ্দিন খান, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রহমত উল্লাহ সরকার লিখন, ছেংগারচর পৌর শ্রমিকলীগ নেতা সিরাজুল ইসলাম সরকার, ছেংগারচর পৌর শ্রমিকরীগ নেতা ও উপজেলা পরিবহন কমিউনিটি পুলিশিং এর সভাপতি খোরশেদ আলম প্রধান,উপজেলা যুবলীগ নেতা খোরশেদ আলম, শ্রমিকলীগ নেতা মোঃ আনোয়ার, মোহনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শাহীন চৌধুরী, শ্রমিকলীগ নেতা আলাউদ্দিন প্রধান, মোঃ কবির হোসেন সনকার, মোঃ নাজির হোসেন,উপজেলা মোটর সাইকেল গ্যারেজ মালিক সমিতির সভাপতি মোঃ আমিন মিয়াজী, সুলতানাবাদ ইউনিয়ন শ্রমিকলীগ নেতা মোঃ সবুর খান।

ছেংগারচর পৌর শ্রমিকলীগ নেতা মোঃ আবুল কালাম, এখলাছপুর ইউনিয়ন শ্রমিকলীগ নেতা মোঃ তানভীর, ফরাজীকান্দি ইউনিয়ন শ্রমিকলীগ নেতা জনি সরকার, ফতেপুর পশ্চিম ইউনিয়ন শ্রমিকলীগ নেতা মোঃ সুমন, সাদুল্লাপুর ইউনিয়ন শ্রমিকলীগ নেতা মোঃ জামাল হোসেন, বাগানবাড়ী ইউনিয়ন শ্রমিকলীগ নেতা মোঃ মিলন মিয়া, ষাটনল ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ মাহফুজুর রহমান, ফতেপুর পূর্ব ইউনিয়ন শ্রমিকরীগ নেতা মোঃ দেলোয়ার হোসেন, কলাকান্দা ইউনিয়ন শ্রমিকলীগ নেতা মোঃ রিপন শেখ।

গজরা ইউনিয়ন শ্রমিকরীগ নেতা মোঃ সেলিম’সহ উপজেলাধীন প্রতিটি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ। এসময় উপজেলা আ’লীগ নেতা মোঃ বোরহান উদ্দিন, উপজেলা পরিহবন মালিক সমিতির সভাপতি মোঃ নান্নু মিয়া,উপজেলা যুবলীগের সদস্য হাসান মোর্শেদ আহার চৌধুরী,আহম্মদ উল্লাহ চৌধুরী, পৌর যুবলীগ নেতা মোঃ আজাদ বেপারী, মোঃ লিটন ঢালী, মোঃ বাদল ঢালী, মোঃ মোফাজ্জল ঢালী, মোঃ মানিক বেপারী, মোঃ ইসমাইল হোসেন, মোঃ সুমন ঢালী, গজরা ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ সোহেল রানা, প্রমূখ।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল
০৫ ডিসেম্বর,২০১৮