Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / উৎসাহ দিয়েও ছেলের বিজয়ের হাসি দেখে যেতে পারলেন না পিতা
ছেলের বিজয়ের হাসি দেখে যেতে পারলেন না পিতা
চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডের সদস্য পদে নির্বাচিত হওয়া মিনহাজ উপজেলার চেয়ারম্যানসহ অন্যান্য নেতৃবৃন্দের সাথে ভি চিহ্ন দেখে বিজয় প্রকাশ করছেন।

উৎসাহ দিয়েও ছেলের বিজয়ের হাসি দেখে যেতে পারলেন না পিতা

মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ও নবনির্বাচিত চাঁদপুর জেলা পরিষদের ২নং ওয়ার্ড সদস্য (পরিচালক) মিনহাজ উদ্দিন খানের পিতা আলহাজ্ব কুতুব উদ্দিন খান বুধবার (২৮ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে ইন্তেকাল করেন (ইন্না….রাজেউন)।

তাঁর গ্রামের মতলব উত্তর উপজেলার এখলাপুর ইউনিয়নের নয়ানগর। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে, ২ মেয়ে’সহ অসংখ্য গুনগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।

আজ বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল ১০ টায় এখলাছপুর বকুল তলায় মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

মরহুম আলহাজ্ব কুতুব উদ্দিন খান তিনি গত ১০ ডিসেম্বর রাত ৯টায় হৃদক্রিয়া জনিত রোগে আক্রান্ত হলে তাকে ঢাকার হার্ড ফাউন্ডেশন হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক আলহাজ্ব কুতুব উদ্দিন খানকে ঢাকা ল্যাব এইড হাসপাতালে প্রেরণ করেন। সর্বশেষ ল্যাব এইড হাসপাতালের আইসিইউ’তে চিকিৎসাধীন ছিলেন। হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায়ই তিনি মৃত্যুবরণ করেন।

এদিকে এক দিকে জেলা পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ড মেম্বার পদে মিনহাজ উদ্দিন খানের বিজয়ের খবর অন্য দিকে তার পিতার মৃত্যুর খবর শুনে থমকে গেছেন একালাবাসী। নিয়তির কি নিমর্ম পরিহাস। যেখানে আজকে মিনহাজ উদ্দিন খান ও তার সমর্থকরা বিজয়ের পর আনন্দ উল্লাস করবেন, কিন্তু সে আনন্দ উল্লাসের বিপরীতে এখন পুরো পরিবারে শোকের ছায়া।

পারিবারিক সূত্রে জানা যায়, চিকিৎসাধীন থাকা অবস্থায় নির্বাচনের দু’তিন দিন আগে পিতার অবস্থা আশঙ্কাজনক দেখে বাবার পাশে থাকার জন্য নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য মনোস্থির মিনহাজ উদ্দিন খান। কিন্তÍু তার পিতা মৃত্যুশয্যায় ছেলেকে নির্বাচন করার জন্য বলেন, ‘বাবা তুমি নির্বাচন করো, আমি দেখতে পাচ্ছি নির্বাচনে তোমার জয়লাভ হবে। এখন নির্বাচন থেকে সরে দাড়ানোর কথা বাদ দেও। তুমি জিতলে আমি মরেও শান্তি পাবো।’

তাঁর মৃত্যুতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি,কেন্ত্রীয় আ’লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, চেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ, উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি সামছুল হক চৌধুরী বাবুল, জেলা পরিষদের নির্বাচিত সদস্য জাহাঙ্গীর আলম হাওলাদার, এখলাছপুর ইউনিয়নের চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন মুরাদ, ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য কামাল হোসেন খান, মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও নবনির্বাচিত জেলা পরিষদের সদস্য আল আমিন ফরাজী, উপজেলা ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, নোমান দেওয়ান, আমিনুল ইসলাম, ছেংগারচর পৌর ছাত্রলীগের সভাপতি তোফায়েল সরকার, দূর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এসএম সেলিম রেজা, উপজেলা আওয়ামীলীগ, উপজেলা যুবলীগ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ, উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

চাঁদপুর জেলা পরিষদের ২নং ওয়ার্ড সদস্য মিনহাজ উদ্দিন খান এ বিজয়কে তাঁর পিতা পিতা আলহাজ্ব কুতুব উদ্দিন খানকে উৎসর্গ করেছেন।

মরহুমের আত্মার মাগফেরাত কামনায় মতলব উত্তর তথা দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার ছেলে মিনহাজ উদ্দিন খান ও পরিবার।

প্রতিবেদক : খান মোহাম্মদ কামাল ।। আপডটে,বাংলাদশে সময় ১১ : ৩৪ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৬ বুধবার
ডিএইচ

Leave a Reply