Home / খেলাধুলা / পাকিস্তান সুপার লিগে বাংলাদেশের মাহমুদুল্লাহ !
পাকিস্তান সুপার লিগে বাংলাদেশের মাহমুদুল্লাহ !
ফাইল ছবি

পাকিস্তান সুপার লিগে বাংলাদেশের মাহমুদুল্লাহ !

বাংলাদেশের ক্রিকেটের ভরসার নাম সাকিব-তামিম-মাহমুদুল্লাহ।

সাকিব আল হাসান ও তামিম ইকবালের পর পাকিস্তান সুপার লিগে (পিএসএল) ডাক পেলেন মাহমুদউল্লাহ রিয়াদ। টুর্নামেন্টের দ্বিতীয় আসরে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলবেন তিনি। শনিবার রাত নয়টার দিকে কোয়েটা গ্ল্যাডিয়েটর্স নিজেদের টুইটার অ্যাকাউন্টে বিষয়টি নিশ্চিত করেছে। অস্ট্রেলিয়ার ব্র্যাড হজের বদলি হিসেবে মাহমুদউল্লাহ রিয়াদকে বেছে নিয়েছে দলটি।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল), বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আদলে গত বছর থেকে পাকিস্তানের ঘরোয়া লিগ পিএসএলের যাত্রা শুরু। টুর্নামেন্টের প্রথম আসরেই জায়গা করে নেন বাংলাদেশের দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও তামিম ইকবাল। হার্ড হিটার ওপেনার তামিমকে দলে টেনে নেয় পেশোয়ার জালমি। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবকে দলে ভেড়ায় করাচি কিংস। তবে দ্বিতীয় আসরের প্লেয়ার্স ড্রাফটে সাকিব-তামিম দুজনকেই দলে টেনেছে পেশোয়ার জালমি।

অাগামী ৯ ফেব্রুয়ারি পর্দা উঠবে পিএসএলের দ্বিতীয় আসরের। একইদিনে ভারতের মাটিতে ঐতিহাসিক টেস্ট খেলতে মাঠে নামবে বাংলাদেশ। মূলত আন্তর্জাতিক ক্রিকেটে জাতীয় দলের ব্যস্ত সফরসূচি থাকার ফলে পেশোয়ার জালমির হয়ে এবার পুরো টুর্নামেন্টে খেলা হচ্ছে না সাকিব-তামিম ও মাহমুদউল্লাহর।

তবে সবকিছু ঠিক থাকলে ভারতের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচ খেলেই পিএসএলে অংশ নিতে সরাসরি দুবাই উড়াল দেবেন সাকিব-তামিম ও মাহমুদুল্লাহ।

বাংলাদেশ ক্রিকেটের উজ্জ্বল দুই নক্ষত্র সাকিব ও তামিম। দীর্ঘ সময় ধরে বাংলাদেশের ব্যাটিংয়ে আস্থা ও নির্ভরতার প্রতীক হয়ে খেলছেন মাহমুদউল্লাহ রিয়াদও। বিপিএলের সর্বশেষ আসরেও দেখা গেছে মাহমুদউল্লাহর ঝলক। (প্রিয়.কম)

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ০২:৪০পি,এম ২৯ জানুয়ারী ২০১৭,রবিবার
ইব্রাহীম জুয়েল

Leave a Reply