Home / উপজেলা সংবাদ / হাইমচর / পাড়াবগুলা শ্বাজলিয়া মাদ্রাসায় জঙ্গি ও সন্ত্রাসবিরোধী মানববন্ধন
পাড়াবগুলা শ্বাজলিয়া মাদ্রাসায় জঙ্গি ও সন্ত্রাসবিরোধী মানববন্ধন

পাড়াবগুলা শ্বাজলিয়া মাদ্রাসায় জঙ্গি ও সন্ত্রাসবিরোধী মানববন্ধন

চাঁদপুরের হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নে বুধবার (৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় পাড়াবগুলা শ্বাজলিয়া ইবতেদায়ী মাদরাসার উদ্যোগে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী মানবন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধন ও সমাবেশে বক্তারা বলেন, ‘মানুষ হত্যা, জঙ্গিবাদ ও সন্ত্রাস কখনো ইসলাম সমর্থন করে না। ইসলাম হলো শান্তির ধর্ম। এ ধর্ম কখনো মানুষ হত্যাকে বিশ্বাস করে না। মানুষ হত্যা মহা পাপ। জঙ্গিবাদ হলো ভ্রান্তপথ। তাই প্রত্যেক মানুষের উচিৎ নবী হযরত মোহাম্মদ (সঃ) এর পথ অনুসরণ করে চলা। তাহলে ইহকাল ও পরকাল উভয়কালে শান্তি পাওয়া যাবে।’

প্রতিষ্ঠানের সভাপতি আলহাজ্ব ডা. আ. মালেকের সভাপতিত্বে ও শিক্ষক মো. মোসলেহ উদ্দিন এর পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চোকদার, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আ. বারেক বকাউল, ম্যানেজিং কমিটির সদস্য সিরাজুল ইসলাম মাস্টার, প্রধান শিক্ষক মাও. সিফায়েত উল্লাহ,অভিভাবকের পক্ষে মো. চান মিয়া গাইন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন সমাজ সেবক সওকত আকবর গাইন, আহসান তালুকদার, উপজেলা ছাত্রদলের যুগ্ম -আহ্বায়ক মো. সম্রাট হাসান মোল্লা, চরভৈরবী ইউনিয়ন ছাত্রদল আহ্বায়ক মো. সাইফুল ইসলাম ,শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, জনপ্রতিনিধি ও বিভিন্ন শ্রেণির পেশাদার ব্যক্তি।

: আপডেট, বাংলাদেশ সময় ৮:২০ এএম, ৭ সেপ্টেম্বর ২০১৬, বুধবার
ডিএইচ

পাড়াবগুলা শ্বাজলিয়া মাদ্রাসায় জঙ্গি ও সন্ত্রাসবিরোধী মানববন্ধন

About The Author

প্রতিবেদক- বি এম ইসমাইল, হাইমচর

Leave a Reply