Home / শীর্ষ সংবাদ / পারিবারিক কলহে চাঁদপুর শহরে গৃহবধূর আত্মহত্যা
atto hotta
ওই দিনের ঘটনার ফাইল ছবি

পারিবারিক কলহে চাঁদপুর শহরে গৃহবধূর আত্মহত্যা

চাঁদপুর শহরের বিষ্ণুদী মাদ্রাসা রোড এলাকার খান মঞ্জিলে শুক্রবার (৭ জুলাই) সন্ধ্যায় স্বামীর সাথে অভিমান করে মরিয়ম আক্তার মম (২৪) নামের এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে।

নিহত গৃহবধূ চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক মমিল উল্লাহ পাটওয়ারী বাড়ির মহসিন পাটওয়ারীর মেয়ে।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ অলি উল্লাহ অলির নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে সুরতাল রিপোর্ট তৈরি করে লাশ থানায় নিয়ে যায়।

তার স্বামী তামিম হাসান জানায়, ৪ বছর পূর্বে প্রেমের সম্পর্ক তাদের বিয়ে হয়। বিয়ের পর তামিমের পরিবার তাদের সম্পর্ক মেনে নিলেও মরিয়মের পরিবার তা মেনে নেয়নি। বিয়ের পর সে তামিমের পরিবারের সাথে একসাথে বাসবাস করতে পছন্দ করতো না। তামিমের মায়ের সাথেও তার তেমন ভালো সম্পর্ক ছিলো না। এ কারনে তামিম তার স্ত্রীর কথা মত প্লাট বাসায় ভাড়া নেয়।

স্বামী আরো জানায়, গত ৩০ জুন সে তার খালতো বোনের বিয়েতে যাওয়ার কথা জানতে পেরে ঘটনার আগেরদিন তার অনেক খারাপ আচরণ করে। এমনকি মরিয়ম তার স্বামীকে দা নিয়ে তাড়া করে। এজন্য তামিম চাঁদপুর মডেল থানা পুলিশের সহযোগিতা নেন। শুক্রবর দিনেও মরিয়ম তার সাথে অনেক খারাপ আচরণ করে। দুপুরে তাদের শিশু পুত্র মাশরাফ কান্নাকাটি করলে সে তাকে নিয়ে বাসা থেকে বাইরে বের হয়ে যায়। তার সন্তানকে সে তার মায়ের কাছে রেখে দোকান থেকে খাবার নিয়ে বাসায় এসে দেখেন তার স্ত্রী দরজা আটকা আছে। অনেক্ষণ ধরে তার কোন সাড়া শব্দ না পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে দরজা ভেঙে মরিয়মকে সিলিং ফ্যানের সাথে গলায় ওরণা পেচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওলি উল্লাহ অলি চাঁদপুর টাইমসকে জানান, বৃহস্পতিবার তাদের স্বামী-স্ত্রীর মন মালিন্য হলে মরিয়ম স্বামী পুলিশের সহযোগিতা চাইলে আমি তাদের বাসায় পুলিশ ফোর্স পাঠাই। তাতেও সমাধান না হলে আমি তাদের উভয়কে থানায় আসতে বলি এবং তাদের অনেক বুঝিয়ে আবার বাড়িতে পাঠিয়ে দেই। সেই ঘটনার প্রেক্ষিতে হয়তো শুক্রবার বিকেলে মেয়েটি আত্মহত্যা করে।

প্রতিবেদক : কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ১১ : ০৮ পিএম, ৬ জুলাই ২০১৭, শুক্রবার
এইউ

Leave a Reply