Home / বিশেষ সংবাদ / পাকিস্তানের দু’কিশোরীর ভিডিও : ইন্টারনেটে তোলপাড়
পাকিস্তানের দু'কিশোরীর ভিডিও : ইন্টারনেটে তোলপাড়

পাকিস্তানের দু’কিশোরীর ভিডিও : ইন্টারনেটে তোলপাড়

চাঁদপুর টাইমস ডট কম ডেস্ক  :

পাকিস্তানের লাহোর শহরের দুই কিশোরীর গানের প্রতিভা নিয়ে রীতিমতো হৈচৈ পড়ে গিয়েছে।

সে দেশের সংবাদমাধ্যম দুই বোনকে এরই মধ্যে ক্যানাডিয়ান পপ তারকা জাস্টিন বিবারের নামের অনুসরণে ‘জাস্টিন বিবি’ বলে ডাকতে শুরু করেছে। লাহোরের এক গরীব এলাকা বাসিন্দা ১৫-বছর বয়সী সানিয়া তাবায়দার এবং তার ১৩-বছর বয়সী বোন মুকাদ্দাস তাবায়দার।

জাস্টিন বিবারের ‘বেবি’ গানটি এরা এত সুন্দরভাবে গেয়েছে যে এরই মধ্যে তারা ইন্টারনেটে রীতিমতো তোলপাড় ফেলে দিয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে তাদের পেছনে গানের সাথে তাল দিচ্ছে তাদের মা। মজার ব্যাপার হলো সানিয়া এবং মুকাদ্দাস কেউই ভাল করে ইংরেজি বলতে পারে না।

দারিদ্রের কারণে তারা প্রাইমারি স্কুলের গন্ডীও পার হতে পারেনি। তবু জাস্টিন বিবারের গান তারা এতটাই পছন্দ করে যে শুনে শুনেই তারা সেই গান উর্দুতে খাতায় লিখে নিয়েছে এবং পরে তুলে নিয়েছে গলায়।

সানিয়া বলছে, ”প্রথমবার যখন আমি বেবি গানটি শুনি সেটা আমার মাথার ভেতরে ঢুকে গিয়েছিল। গানটা আমি এতটাই পছন্দ করেছিলাম।” ”আমরা জাস্টিন বিবারের গান পছন্দ করি কারণ তার গান আমাদের হৃদয় ছুঁয়ে যায়।” জাস্টিনে বিবারের গানের সুবাদে এই দুই গায়িকার জীবনে আমূল পরিবর্তন এসেছে। তারা এখন বিভিন্ন টিভি চ্যানেলে গান করার আমন্ত্রণ পাচ্ছে। গান গাইতে বিভিন্ন শহরে যাচ্ছে। প্রথমবারের প্লেনে চড়ার অভিজ্ঞতাও তাদের হয়েছে। তাদের মা শাহ্‌নাজ তাবায়দার বলছেন, এসব কিছুই ঘটছে জাস্টিন বিবারের জন্য। তার কাছে তিনি কৃতজ্ঞ। তবে তিনি চান গান করার পাশাপাশি তার মেয়েরা স্কুলে ফিরে গিয়ে লেখাপড়া শেষ করবে।

ভিডিওটি দেখুন