Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ এমএ হান্নানের পক্ষে রিক্সা শোভাযাত্রা
news-07.11.2018

ফরিদগঞ্জ এমএ হান্নানের পক্ষে রিক্সা শোভাযাত্রা

চাঁদপুর-৪ আসন ফরিদগঞ্জের বিএনপির মনোনয়ন প্রত্যাশী উপজেলা বিএনপির সাবেক সভাপতি বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ¦ এমএ হান্নানের পক্ষে শত শত নেতা-কর্মীরা রিক্সাযোগে শোভাযাত্রা বের করেছে।

বুধবার ৭ নভেম্বর ২০১৮ খ্রি. বিকেলে উপজেলার কামতা বাজার, বাসার বাজার, সুবিদপুর, বাঘপুর আদর্শ বাজার, সুবিদপুর, পনিসাইর, মনতলা, সেন্দ্রা, ফকির বাজার, আনন্দ বাজার, সুরঙ্গ চাইল, উভারামপুর, লক্ষ্মীপুর, আল মদিনা বাজার, মুন্সীরহাট, শ্রী-কালিয়া, গল্লাকসহ জনগুরুত্বপূর্ণ বিভিন্ন সড়কে উক্ত শোভাযাত্রাটি পদক্ষিন করে। শোভাযাত্রায় তিন শতাধিক রিক্সা ও অর্ধশতাধিক মোটর সাইকেল ছিলো।

এসময় নেতা-কর্মীরা হান্নান সাহেব আসছে, রাজপথ কাপছে। খালেদা জিয়া ও তারেক জিয়ার পক্ষ থেকে জনসাধারণকে শুভেচ্ছা জানিয়ে মুখরিত করে তোলেন। এদিকে শোভাযাত্রাটিকে রাস্তার পাশে দাড়িয়ে হাজার হাজার নারী পুরষ অভিনন্দন জানায়। এসময় এ প্রতিনিধি দু’পাশে দাড়িয়ে থাকা নির্দিষ্ট সংখ্যক নারী-পুরুষের কাছে জানতে চাইলে তারা বলেন, ‘আসন্ন নির্বাচনে এমএ হান্নানকে প্রার্থী হিসেবে ফেলে তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।’

উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মফিজুল ইসলাম চৌধুরীর নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন খালেদা জিয়া মুক্তি সংগ্রাম পরিষদ ফরিদগঞ্জ-এর আহ্বায়ক ও সাবেক মেয়র মো. মঞ্জিল হোসেন, বিএনপি নেতা ডা. আজাদ, আবু জাফর খসরু মোল্লা, ইউনিয়ন বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম বুলু, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য জামাল হোসেন, বিএনপি নেতা সাইফুল, ফারুক, ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক শামীমসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এদিকে সাবেক মেয়র মঞ্জিল হোসেনের নেৃতত্বে জাতীয় বিপ্লব ও সংহতি দিবসে উপজেলার কামতা বাজারে সংক্ষিপ্ত সমাবেশ শেষে একটি মিছিল বের হয়।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ
৭ নভেম্বর, ২০১৮

Leave a Reply