Home / খেলাধুলা / পরিশ্রমের জন্য পুরস্কার পেয়েছি : রুবেল
পরিশ্রমের জন্য পুরস্কার পেয়েছি : রুবেল
ফাইল ছবি

পরিশ্রমের জন্য পুরস্কার পেয়েছি : রুবেল

ইনজুরির সঙ্গে বেশ লড়াই করেছেন রুবেল হোসেন। চোট নামক এই ঘাতক তাকে খেলতে দেয়নি ঘরের মাঠে অনুষ্ঠিত এশিয়া কাপ ও ভারতে অনুষ্ঠিত ষষ্ঠ টি২০ বিশ্বকাপের মতো আসরে।

এ ছাড়া জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজও মিস করেছেন তিনি। তবে নিজেকে ফিরে পেতে আত্মপ্রত্যয়ী রুবেল। এর জন্য কঠোর পরিশ্রম করছেন তিনি।

বুধবার প্রাইম দোলেশ্বরের বিপক্ষে পুরোনো ছন্দে ফিরেছেন রুবেল। ৮ ওভারে একটি মেডেনসহ ১৯ রান খরচায় তুলে নিয়েছেন দুই উইকেট। ইকোনোমি রেট ২.৩৭! তার বোলিং নৈপুণ্যে ওই ম্যাচে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব জয় পেয়েছে ৬ উইকেটে বড় ব্যবধানে। ম্যাচ শেষে ম্যাচসেরা রুবেল হোসেন জানালেন, কঠোর পরিশ্রমের জন্য পুরস্কার পেয়েছেন তিনি।

ছন্দে ফিরতে পেরে রুবেল বেশ আনন্দিত। বলেন, ‘আমি প্রথম রাউন্ডে ভালো বল করেছি। সুপার লিগে বুধবার প্রাইম দোলেশ্বরের বিপক্ষে তেমন-ই হলো। আগের চেয়ে এখন স্বস্তি অনুভব করছি। আমি মনে করি, শতভাগ ছন্দে আছি। সব সময় নিজেকে ফিরে পেতে মরিয়া থাকি। কঠের পরিশ্রম করছি। ইনশাল্লাহ, এর জন্য পুরস্কার পেয়েছি।’

বাংলাদেশ জাতীয় দলের তারকা এই পেসার আরো যোগ করেন, ‘মূলত, আমি ম্যাচ-বাই-ম্যাচ নজর রাখছি। এই ম্যাচটি আমাদের খুব গুরুত্বপূর্ণ ছিল। নিজেদের সেরাটা ঢেলে দেওয়ার চেষ্টা করেছি। দলগত প্রেচেষ্টায় ভালো ফল এসেছে। আগামী ম্যাচটাও আমাদের জিততে হবে। এখন ওই ম্যাচে চোখ রাখছি।’

নিউজ ডেস্ক : আপডেট ৬:১৩ পিএম,১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার

এইউ

Leave a Reply