Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / পদোন্নতি পেলেন মতলব দক্ষিণ থানার দু’কর্মকর্তা
পদোন্নতি পেলেন মতলব দক্ষিণ থানার দু’কর্মকর্তা
মিজানুর রহমান, বাচ্চু মিয়া

পদোন্নতি পেলেন মতলব দক্ষিণ থানার দু’কর্মকর্তা

চাঁপুর মতলব দক্ষিণ উপজেলা থানার দুই উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান ও বাচ্চু মিয়া পদোন্নতি পেয়ে পরিদর্শক (ইন্সপেক্টর) হয়েছেন। গত ৭ নভেম্বর বাংলাদেশ পুলিশ সদরদপ্তরের এআইজি (সংস্থাপন) মো.রুহুল আমিন স্বাক্ষরিত এক অফিস আদেশে দেশের ২শত ১১ জন উপ-পরিদর্শককে পদোন্নতি দিয়ে পরিদর্শক করা হয়।

পরিদর্শক পদে পদোন্নতি পাওয়া মিজানুর রহমান, বাংলাদেশ পুলিশ বাহিনীতে ২০০৬ সালে মার্চ মাসে উপ-পরিদর্শক হিসেবে যোগদান করেন। তাঁর প্রথম কর্মজীবন ছিলো বি-বাড়িয়া জেলার নবীনগর থানায়। ২০১৫ সালের অক্টোবর মাসে তিনি মতলব দক্ষিণ থানায় যোগদান করেন। সংসার জীবনে মিজানুর রহমান এক ছেলে ও এক মেয়ের জনক। তাঁর গ্রামের বাড়ি কুমিল্লা জেলার বুড়িচং উপজেলায়।

আরেক পদোন্নতি পাওয়া বাচ্চু মিয়া ১৯৮৪ সালে কনেস্টেবল পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। ১৯৯৫ সালে উপ-সহকারী পরিদর্শক (এএসআই) এবং ২০০৪ সালে উপ-পরিদর্শক (এসআই) পদে পদোন্নতি পান। তিনি ২০১৫ সালের ফেব্রুয়ারী মাসে মতলব দক্ষিণ থানায় যোগদান করেন। তাঁর গ্রামের বাড়ি বি-বাড়িয়া জেলার নবীনগর উপজেলায়। সংসার জীবনে দুই ছেলে জনক তিনি।

পরিদর্শক পদে পদোন্নতি পাওয়া দু’পুলিশ কর্মকর্তা তাদের নতুন কর্মস্থলে যাতে সুনামের সহিত কাজ করতে পারে তার জন্য দোয়া কামনা করেন।

।। আপডটে, বাংলাদশে সময় ৯ : ০০ পিএম, ১১ নভেম্বর ২০১৬, শনিবার
এইউ

পদোন্নতি পেলেন মতলব দক্ষিণ থানার দু’কর্মকর্তা

About The Author

প্রতিবেদক- পলাশ রায়, মতলব দক্ষিণ

Leave a Reply