Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে ‘পরকীয়ার জেরে’ দেবরের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীর ধর্ষণ মামলা
Husband rape
ছবিটি প্রতীকী

মতলবে ‘পরকীয়ার জেরে’ দেবরের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীর ধর্ষণ মামলা

চাঁদপুরের মতলব উত্তরে প্রবাসীর স্ত্রী ও দেবরকে আপত্তিকর অবস্থায় পাওয়া গেলেও থানায় ধর্ষণ মামলা হয়েছে। পরকীয়া সম্পর্ক না ধর্ষণ, বিষটি নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

১৩ জুলাই সকালে উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের বারুরকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। পরে ওই গৃহবধু থানায় ধর্ষন মামলা দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ‘প্রবাসীর স্ত্রী সালমাকে একই বাড়ির চাচাতো দেবর সাইফুল কু-প্রস্তাব দিয়ে আসতো। বিভিন্ন সময় তাকে বিরক্তও করতো। বিষয়টি ওই গৃহবধু বাড়ির লোকজনকেও একাধিকবার জানিয়েছেন। সর্বশেষ গত ১৩ জুলাই সালমা গোয়াল ঘরে কাজ করা অবস্থায় তাকে জোড় করে মুখ ও হাত বেঁধে ধর্ষন করে সাইফুল।

এলাকাবাসী জানায়, ‘সাইফুলের সাথে প্রবাসী ফারুক মিয়ার স্ত্রী সালমার বিগত দিনের পরকীয়া সম্পর্ক রয়েছে।’

ঘটনার প্রত্যক্ষদর্শী শাহীন বলেন, তাদের দেখে এমন বুঝা গেছে যে, আগ থেকেই যেন তাদের সর্ম্পক রয়েছে।

স্থানীয় নূরুল ইসলাম, আব্দুর রশিদ, উজ্জ্বল সরকার’সহ একাধিক লোকজন বলেন, ফারুকের বউয়ের সাথে সাইফুলের পরকীয়া সম্পর্ক আছে। হয়তো কোন বিষয় নিয়ে কথা কাটা-কাটি হয়েছে, তাই সে সাইফুলের বিরুদ্ধে ধর্ষন মামলা করেছে।

এ ব্যাপার গৃহবধূ সালমা জানায়, তাকে জোরপূর্বক ধর্ষণ করা হয়েছে। এ ঘটনার পর থেকেই সাইফুল পলাতক রয়েছে। সাইফুলের পরিবারের দাবি ‘সাইফুল এ ধরনের কোন কাজে জড়িত নেই।’

মতলব উত্তর থানার ওসি (তদন্ত) মো. আলমগীর হোসেন বলেন, ‘ভিকটিমকে মেডিকেল পরীক্ষা করা হয়েছে। তদন্ত শেষ হলে সত্যতা জানা যাবে। তবে আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।’

মতলব উত্তর করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৯ পিএম, ১৯ জুলাই ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply