Home / জাতীয় / রাজনীতি / নির্বাচন কর্মকর্তাকে পেটালেন এমপি
নির্বাচন কর্মকর্তাকে পেটালেন এমপি

নির্বাচন কর্মকর্তাকে পেটালেন এমপি

বাঁশখালির সরকার দলীয় সংসদ সদস্য মোস্তাফিজুর রহমানের নির্দেশ মোতাবেক কাজ না করায় তিনি নিজেই উপজেলা নির্বাচন (ইসি) কর্মকর্তা জাহিদুল ইসলামকে পিটিয়ে আহত করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা নির্বাচন অফিসে এ মারধরের ঘটনা ঘটে।

এনিয়ে সরকারি কর্মকর্তাদের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়েছে। আহত ওই নির্বাচনী কর্মকতাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত জাহিদুল ইসলাম বলেছেন, ৪ নম্বর বাহারছড়া ইউনিয়নে নৌকা প্রতীকের চেয়ারম্যানপ্রার্থী তাজুল ইসলাম ভোটগ্রহণ কর্মকর্তা (প্রিজাইডিং অফিসার) নিয়োগের জন্য তাকে একটি তালিকা দিয়েছিলেন। আমি ওই তালিকা পুরোপুরি বাস্তবায়ন করতে পারিনি।

সকালে এমপি আমাকে ইউএনও কার্যালয়ে ডেকে নিয়ে তালিকা অনুযায়ী নিয়োগ না দেওয়ার কারণ জানতে চান। এক পর্যায়ে কিল-ঘুষি মারতে শুরু করেন। উপজেলা নির্বাচন কর্মকর্তা বলছেন, সাংসদের সঙ্গে থাকা আরও কয়েকজন তখন তাকে মারধর করেন। মতাদের মধ্যে ওলামা লীগ নেতা মাওলানা আক্তারকে আমি চিনতে পেরেছি।

তালিকানুযায়ি প্রিসাইডিং অফিসার নিয়োগ না দেওয়ায় কারণ জানতে চেয়েই মারধর শুরু করেন সংসদ সদস্য।’ ঘটনার সত্যতা স্বীকার করে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আব্দুল বাতেন জানান, ইউনিয়ন পরিষদ নির্বাচনে কথা মতো কাজ না করায়, তার অনুসারীদের ভোটকেন্দ্রে এজেন্ট নিয়োগ না দেওয়ায় উপজেলা নির্বাচন কর্মকর্তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছেন স্থানীয় সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান ও তার অনুসারীরা। বিষয়টি আমরা প্রধান নির্বাচন কমিশনারকে জানিয়েছি। এবং আইনগত ব্যবস্থা নেওয়া হবে। (কালের কন্ঠ)

নিউজ ডেস্ক : আপডেট ৭:১৭ পিএম, ০১ জুন ২০১৬, বুধবার

এইউ

 

Leave a Reply