Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / নারী শিক্ষার বিস্তার ড.সাত্তার থেকে শুরু হয়েছে : শাহরাস্তিতে যুগ্ম সচিব
নারী শিক্ষার বিস্তার ড.সাত্তার থেকে শুরু হয়েছে : শাহরাস্তিতে যুগ্ম সচিব

নারী শিক্ষার বিস্তার ড.সাত্তার থেকে শুরু হয়েছে : শাহরাস্তিতে যুগ্ম সচিব

 শাহরাস্তিতে মাসিক সমন্বনয় সভা ও পঞ্চবার্ষিকী পরিকল্পনা প্রণয়ন বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে বৃহস্পতিবার বিকাল ৫ টায় উপজেলা মিলনায়তনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সামিউল মাসুদের উপস্থাপনায় ও উপজেলা পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন মিয়াজীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের চট্টগ্রাম বিভাগীয় পরিচালক যুগ্মসচিব দীপক চক্রবর্ত্তী।
তিনি বলেন সকলের আন্তরিক প্রচেষ্টায় পঞ্চবার্ষিকী পরিকল্পনা বাস্তবায়ন করতে হবে। কোনো কাজে তাড়াহুরো করা যাবে না , প্রয়োজনে সময় নিয়ে সঠিক ভাবে কাজ বাস্তবায়ন করতে হবে।এ উপজেলার নির্বাহী কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা কর্মক্ষেত্র খুবই আন্তরিক। তাই সরকারের কর্মপরিকল্পনা বাস্তবায়ন করতে খুব সহজ হবে।
তিনি বাল্য বিয়ের বিষয়ে বলেন স্ট্যাম্প বা এফিডেভিটের মাধ্যমে বিবাহ হতে পারে না। এ কাজের সাথে যারা জড়িত রয়েছে তাদের চিহ্নিত করতে হবে। দেশের সকল নাগরিকের আইন মেনে চলা প্রয়োজন।
তিনি আরো বলেন নারী শিক্ষার বিস্তার ড.এম এ সাত্তার থেকে শুরু হয়েছে । এ বিষয়গুলি জাতির সামনে তুলে ধরতে হবে। আমি সুযোগ ফেলে শাহরাস্তিতে আবার ছুটে আসবো।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহরাস্তি পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, সহকারী কমিশনার (ভূমি)মোছাঃজেসমিন আকতার বানু, উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যাপক মাওঃ আবুল হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান হাছিনা আক্তার। এ সময় আরো উপস্থিত ছিলেন শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবির, টামটা দক্ষিণ ইউপি চেয়ারম্যান কাজী হুমায়ন কবির মজুমদার,  উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মানিক লাল মজুমদার, উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ সোফায়েল হোসেন, সমাজসেবা কর্মকর্তা রাশেদুজ্জামান চৌধুরী, ডিজিএম দেবাশীষ পালসহ স্থানীয় জনপ্রতিনিধি ও উপজেলা বিভিন্ন কর্মকর্তা বৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
নারী শিক্ষার বিস্তার ড.সাত্তার থেকে শুরু হয়েছে : শাহরাস্তিতে যুগ্ম সচিব

About The Author

মো. মাহবুব আলম, শাহরাস্তি করেসপন্ডেন্ট

: আপডেট ৩:০২ পিএম, ২৯ এপ্রিল  ২০১৬, শুক্রবার

ডিএইচ