Home / চাঁদপুর / ‘নারীদের কাজে সহযোগিতা করলে জাতি আরো সফলতা পাবে’
‘নারীদের কাজে সহযোগিতা করলে জাতি আরো সফলতা পাবে’

‘নারীদের কাজে সহযোগিতা করলে জাতি আরো সফলতা পাবে’

চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম বলেছেন, ‘সমাজে কাজ করার জন্য স্বাধীনতা না দিলে নারীরা সফলতা অর্জন করতে পারবে না। তাদেরকে কাজের জন্য ছেড়ে দিতে হবে। নারীদের সকল কাজে সহযোগিতা করলে দেশ ও জাতি আরো সফলতা অর্জন করতে পারবে।

বুধবার সকাল ১১টায় চাঁদপুর সরকারি মহিলা কলেজ হলরুমে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মহিলা বিষয়ক অধিদপ্তর ও জাতীয় মহিলা সংস্থা আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন।

পুলিশ সুপার আরো বলেন, ‘নারী দিবস এখন নারীদের মধ্যে সীমাবদ্ধ নয়, এটি এখন সকলের মধ্যে ছড়িয়ে পড়েছে। নারীরা পারে এবং সব সময় পারবে। এ সমাজ পুরুষ শাসিত সমাজ। তাই পুরুষদেরকেই আমাদের স্বাধীনতা দিতে হবে, এটা ঠিক নয়। নারী নির্যাতন বন্ধে জনসচেতনতা বৃদ্ধি করতে হবে।’

মহিলা বিষয়ক অধিদপ্তর চাঁদপুরের চেয়ারম্যান অধ্যাপিকা মাসুদা নুর খানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. শাহাদাত হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্বাধীনতা পদক প্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এম.এ.ওয়াদুদ, চাঁদপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ এম.এ. মতিন মিয়া।

আলোচনা পূর্বে শহরের অঙ্গীকার পাদদেশ থেকে একটি র‌্যালি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মহিলা কলেজ প্রাঙ্গনে এসে শেষ হয়।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ সময় ৫: ৪০ পিএম, ০৮ মার্চ ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply