Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / নামাজের সময় হইহুল্লোড়ে বাধা দেয়ায় দু’সহোদর আহত
নামাজের সময় হইহুল্লোড়ে বাধা দেয়ায় দু’সহোদর আহত

নামাজের সময় হইহুল্লোড়ে বাধা দেয়ায় দু’সহোদর আহত

নামাজের সময় হইহুল্লোড়ের প্রতিবাদ করায় দু’সহোদরকে আঘাত করে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৩ মে) রাতে চাঁদপুর সদর উপজেলার মধ্য রঘুনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন ওই গ্রামের সফিক বেপারীর ছেলে ফিরোজ বেপারী (২৭) ও মিরাজ বেপারী (৩০)।

আহতরা জানায় শনিবার রাতে একই এলাকার ফজলু গাজীর ছেলে ফজলু গাজী, বাবুল গাজীর ছেলে সকিল গাজী, রব গাজীর ছেলে রিয়াদ গাজী, সিরাজ গাজীর ছেলে মোহাম্মদ গাজী ও নুরু গাজীর ছেলে হাসিব গাজীসহ কয়েকজন যুবক তাদের বাড়ির সামনে নামাজের সমঃয় বাঁশের মাচায় বসে হইহুল্লোড় করতেছিলো। ওইসময় বাড়ির মসজিদে এশারের নামাজের জামাত চলছিলো। আহত ফিরোজ নামাজ শেষ করে নামাজের জামাতে বেগাত সৃষ্টি করায় তাদেরকে সতর্ক করেন।

এতে তারা ক্ষীপ্ত হয়ে রঘুনাথপুর ওয়াপদা পুল এলাকায় ফিরোজের ওপর ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে বসে। তার সাথে থাকা ব্যবসার নগদ দেড়লাখ টাকা ও মোবাইল সেট নিয়ে যায় বলে দাবি করেছে ফিরোজ।

এদিকে খবর পেয়ে তার ভাই মিরাজ ঘটনাস্থলে ছুটে আসলে মাদকসেবীরা তাকেও মেরে আহত করে।

এমন ঘটনার খবর শুনে ওইস্থানে স্থানীয়রা ভিড় জমায়। পরে আহতদের স্বজনরা তাদের সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করায়।

এ ব্যাপারে অভিযুক্তদের একজন স্বপন গাজী চাঁদপুর টাইমসকে জানায়, ‘আমার এলাকার কয়েকজন ভাই ফিরোজদের বাড়ির সামনে গিয়ে মাচায় বসে কথা বলা অবস্থায় তিনি আমাদেরকে ডাক-দোহাই দেন। এতে আমাদের ভুল হয়েছে বলে তার কাছে ক্ষমা চেয়ে সেখান থেকে চলে আসি। তার কিছুক্ষন পর তার সাথে দেখা হলে আমি তাকে কথা বলার জন্য ডাক দেই। এতে তিনি আমার গায়ে হাত তুলেন এবং তার ভাই এসে আমার মাথায় আঘাত করেন। টাকা পয়সা আমরা নেইনি এবং ওইসব ব্যাপারে আমরা কিছুই বলতে পারবো না।’

প্রতিবেদক- কবির হোসেন মিজি
আপডেট, বাংলাদেশ সময় ১: ৫০ এএম, ১৪ মে ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply