Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / নানুপুরে মাদক বিক্রি করে না দেয়ায় হামলা : আহত ২

নানুপুরে মাদক বিক্রি করে না দেয়ায় হামলা : আহত ২

‘মাদক বিক্রি করে না দেয়ায়’ চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের উত্তর নানুপুর গ্রামের ‘মাদক ব্যবসায়ী’ মো. অজিব উল্যাহ বেপারীর হামলায় দু’জন আহত হয়েছে। শনিবার (২৩ জুলাই) ওই এলাকার ব্রিজের উপর এ ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন মো. নাদিম হাসান (১৯) নামে যুবক ও মো. মহরম আলী (৬৫)। এ ঘটনায় নাদিম হাসান নিজে চাঁদপুর মডেল থানায় অজিব উল্যাহ’র বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ‘নানুপুর গ্রামের মৃত নুরু হক বেপারীর ছেলে অজিব উল্যাহ দীর্ঘদিন ‘মাদক সেবন’ ও ‘মাদক ব্যবসার’ সাথে জড়িত। সে গ্রামের লোকদের বিভিন্ন ভাবে প্রলোভন দেখিয়ে মাদক ব্যবসায় জড়িয়েছেন। তেমনি নাদিম হাসানকেও ‘মাদক বিক্রির’ কাজে ‘জড়াতে’ চেষ্টা চালান। কিন্তু নাদিম জড়িত না হওয়ায় তার উপর ‘ক্ষিপ্ত হয়ে’ বেধম পিটিয়ে আহত করে। এ সময় তার চিৎকারে এগিয়ে আসলে মহরম আলীকেও মারধর করা হয়।

নাদিমের পিতা নাছির উদ্দিন চাঁদপুর টাইমসকে জানায়, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গেলে ‘মাদক ব্যবসায়ী’ অজিব উল্যাহ তাকে দেশিয় অস্ত্র দিয়ে প্রাণনাশের চেষ্টা চালায়। পরে এলাকার ইউপি সদস্য মনির ঢালী, কবির হোসেন পাটওয়ারী তাকে রক্ষা করে।’

বর্তমানে ওই গ্রামে অজিব উল্যাহসহ তার সহযোগী বহু মাদক ব্যবসায়ী রয়েছে। এর আগে সে একাধিকবার এলাকায় অপরাধমূলক কর্মকাণ্ডের জন্য গ্রেফতার হয়েছে।

এলাকার যুব সমাজ রক্ষায় মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি করেছেন স্থানীয়রা।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ১:০০ পিএম, ২৪ জুলাই ২০১৬, রোববার
ডিএইচ

Leave a Reply