Home / বিনোদন / নাটকে নয় এবার বাস্তবে মোনালিসা একজন সেলস গার্ল!
নাটকে নয় এবার বাস্তবে মোনালিসা একজন সেলস গার্ল!

নাটকে নয় এবার বাস্তবে মোনালিসা একজন সেলস গার্ল!

অভিনেত্রীদের বিষয়ে এরকম সংবাদ শুনলেই আমরা মনে করি তা নাটকের অভিনয়। কিন্তু এবার বাস্তব জীবনে মোনালিসা একজন সেলস গার্ল!  একটি ভুল বিয়ে, ভুল সিদ্ধান্ত যে মানুষের জীবনে কী সর্বনাশ ডেকে আনতে পারে তার জলন্ত উদাহরণ যেন মোনালিসা।

ভাগ্যের ফেরে এখন দূর প্রবাসে তাকে করতে হচ্ছে সেলস গার্লের চাকরি। বিষয়টি কোনো নাটকের ঘটনা নয়, সেলস গার্লও কোনো নাটকের চরিত্র নয়। বাস্তবেই এখন সকলের প্রিয় মোনালিসার জীবনটা হয়ে দাঁড়িয়েছে এমন।

সম্প্রতি নিউইয়র্কের একটি বাংলা টিভি চ্যানেলের চাকরি ছেড়ে তিনি প্রসাধনী সামগ্রী ম্যাকের সেল্স গার্লের কাজ নিয়েছেন তিনি। জানা গেছে, নিউইয়র্কের কুইন্স মলে ম্যাক-এর স্টোরে অক্টোবর মাস থেকে সেল্স গার্লের কাজ করছেন তিনি। পাশাপাশি একটি এয়ারলাইন্সের টিকিট কাউন্টারেও মোনালিসা টিকিট বিক্রির কাজ করেন বলে জানা গেছে।

মডেলিং ও অভিনয় ক্যারিয়ারের পড়ন্ত সময়ে সঙ্গীত শিল্পী ও কম্পোজার হাবিব ওয়াহিদের সঙ্গে মোনালিসার সম্পর্কের বিষয়টি ব্যাপকভাবে চাউর হয়। কিন্তু সে সম্পর্ক শেষ পর্যন্ত পরিণতি পায়নি।

এরপর অনেকটা হুট করেই ফাইয়াজ শরীফ ফাসবীর নামে এক প্রবাসীকে বিয়ে করে নিউইয়র্কে পাড়ি দেন মোনালিসা। জানা যায়, বিয়ের কয়েক মাসের মধ্যেই স্বামীর সঙ্গে কলহ দেখা দেয় তার। তখন পর্যন্ত তার আমেরিকায় স্থায়ীভাবে বসবাসের অনুমতি অর্থাৎ গ্রিনকার্ড মেলেনি। জানা গেছে, কেবল বিবাহ বিচ্ছেদ নয়, স্বামীর বিরুদ্ধে ধর্ষণের মামলা পর্যন্ত করেন তিনি। সেই মামলা এখন বিচারাধীন।

কিছুদিন আগে জানা গিয়েছিল যে নিউইয়র্কভিত্তিক একটি বাংলা টিভি চ্যানেলে নামমাত্র বেতনে চাকরি হয় তার। টিভি প্রতিষ্ঠানটিতে প্রথমে তাকে মার্কেটিং বিভাগের দায়িত্ব দেয়া হলেও পরবর্তীতে অনুষ্ঠান বিভাগের দায়িত্ব দেয়া হয়। নানা বিষয় নিয়ে টিভি চ্যানেলের সঙ্গে বেশ কিছুদিন ধরেই সমস্যা চলছিল।

এরই মধ্যে সহকর্মীর সঙ্গে বিবাদে জড়িয়ে একবার চাকরিচ্যুতও হন। কিন্তু অদৃশ্য শক্তিতে আবারও ফিরে আসেন। শেষমেশ নিজেই চাকরি ছাড়লেন। এরই মধ্যে স্বামীর সঙ্গে মামলা বিচারাধীন থাকায় ওয়ার্ক পারমিট পেয়েছেন মোনালিসা। আর তা পাওয়ার পর টিভির চ্যানেলের চাকরি ছেড়ে অপেক্ষাকৃত বেশি বেতনে কাজ নেন ম্যাকের স্টোরে সেলস গার্ল হিসেবে।

এখন কেবল সময়ই বলে দিতে পারবে যে কী আছে মোনালিসার ভাগ্যে। আর কখনো কি দেশে ফিরে নতুন করে শুরু করতে পারবেন তিনি?