Home / বিনোদন / নতুন রূপে আসছেন পিয়া
নতুন রূপে আসছেন পিয়া

নতুন রূপে আসছেন পিয়া

‎Friday, ‎May ‎22, ‎2015  01:00:25 PM

বিনোদন প্রতিবেদক :

পড়াশুনা নিয়েই ব্যস্ত আছেন মডেল, অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া। এ জন্য শোবিজের কাজ অনেকটাই কমিয়ে দিয়েছেন। নতুন কোনো সিনেমায়ও অভিনয় করছেন না। মাঝে মাঝে ফটোশুটে অংশ নিচ্ছেন। এ ছাড়া হাতে রয়েছে বড় একটি প্রস্তাব।

এই বিরতির কারণ প্রসঙ্গে পিয়া বলেন, ‘এখন নিয়মিতই পরীক্ষা থাকে। পড়াশুনা নিয়েই ব্যস্ত থাকতে হচ্ছে। এ ছাড়া নতুন কাজ নিয়েও পরিকল্পনা করছি। সব কিছু ঠিক থাকলে সামনে বড় একটা কাজ শুরু করতে যাচ্ছি।’

কয়েক মাস আগে ভারতে একটি প্রথম সারির মডেল এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ হন পিয়া। সেখানে একটি প্রতিষ্ঠিত কোম্পানির বিজ্ঞাপনে ও একটি মিউজিক ভিডিওতে মডেল হন তিনি। বিজ্ঞাপনটি এখন ভারতের টিভি চ্যানেলে প্রচার হচ্ছে।

পিয়া জানান ভারত থেকে আরও কিছু প্রস্তাব পেয়েছেন। এর মধ্যে একটা বড় প্রজেক্ট নিয়ে আলোচনা হচ্ছে। সব কিছু চূড়ান্ত হলেই সবাইকে বিষয়টি জানাবেন তিনি।

র‌্যাম্প মডেল হিসেবে আন্তর্জাতিক অঙ্গনে দাপিয়ে বেড়ানো এই মডেল রেদওয়ান রনি পরিচালিত ‘চোরাবালি’ চলচ্চিত্রের মাধ্যমে ভিন্ন লুকে নিজেকে প্রকাশ করেন। শিগগিরই মুক্তি পাবে পিয়া অভিনীত চলচ্চিত্র ‘দ্য স্টোরি অব সামারা’।

পড়াশুনার ব্যস্ততা কাটিয়ে নতুন রূপে ফিরে আসবেন। কাজের মাধ্যমে অন্য এক পিয়াকে দেখবেন সবাই। এমনটাই জানালেন তিনি।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

 

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।