Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / নওগাঁও উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের মিলাদ
Motlob Dokkhin
প্রতীকী

নওগাঁও উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের মিলাদ

মতলব দক্ষিণে নওগাঁও উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে বাৎসরিক দোয়া, মিলাদ মাহফিল, আলোচনা সভা ও দোয়া শনিবার (২৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টায় বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের বিদ্যোৎসাহী সদস্য আলহাজ¦ নূরুল হক আমিনের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুছ ছালাম বকাউলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রয়মনেন নেছা মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ সফিকুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের দাতা সদস্য বিল্লাল হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ আজিজ বাবুল, বিদ্যালয়ের সাবেক সভাপতি মোমিনুল হক রতন পাঠান, সাবেক প্রধান শিক্ষক মনজুরুল আলম, সাবেক বিদ্যোৎসাহী সদস্য জাহিদ, সিনিয়র প্রভাষক গাজী মোঃ মনির হোসেন, প্রভাষক মোঃ সেলিম রেজা, উত্তর আচলছিলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ আজিজ। আরও বক্তব্য রাখেন সহকারী শিক্ষক রাকিব উদ্দিন, সহকারী শিক্ষক শফিক উল্লাহ, সহকারী শিক্ষক জাকির হোসেন, বিদ্যালয়ের সাবেক ছাত্র সাইফুল ইসলাম বাপ্পী। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শিব্বির আহম্মেদ। এ সময় বিদ্যালয়ের পরীক্ষার্থীদের পক্ষ থেকে বিদায় বাণী পাঠ করে আব্দুল খালেক, সুমাইয়া আক্তার, ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে বিদায়ী বানী পাঠ করে দশম শ্রেণির ছাত্রী মারিয়া সুলতানা, নবম শ্রেণির ছাত্রী (ইংরেজীতে) ফারহানা আক্তার জিনিয়া, মুশফিকা মিম, হাম্দ ও নাতে রাসুল পাঠ করে দশম শ্রেণির ছাত্রী মাহমুদা আক্তার ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করে ১০ শ্রেণির ছাত্র মোঃ মাহ্ফুজুল হক। সব শেষে মিলাদ মাহফিল পরিচালননা করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জনাব আইয়ুব আলী খান, মোনাজাত পরিচালনা করেন নওগাঁও রাশেদিয়া ফাজিল মাদ্রসার উপাধ্যক্ষ শাহজালাল।

মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ সময় ৩: ৩০ এএম, ২৯ জানুয়ারি ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply