Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / ধূমপায়ীরা সবসময় নানারকম সমস্যায় ভোগে : পৌর মেয়র
ধূমপায়ীরা সবসময় নানারকম সমস্যায় ভোগে : পৌর মেয়র

ধূমপায়ীরা সবসময় নানারকম সমস্যায় ভোগে : পৌর মেয়র

স্টাফ করেসপন্ডেন্ট :

পৌরসভার আয়োজনে ‘আমরা ধূমপান নিবারণ করি’ (আধূনিক) চাঁদপুর জেলা শাখার সেমিনার সোমবার বিকেলে চাঁদপুর রোটারি ক্লাবের মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। জাতীয় পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন্নাহারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

তিনি তার বক্তব্যে বলেন, ‘ধূমপান করা মারাত্মক খারাপ একটি অভ্যাস। এর কারণে মানুষ অকালমৃত্যুর দিকে ধাবিত হয়। এটি মানুষের একটি বদঅভ্যাস। ধূমপানের ফলে ধুমপায়ীর নিজের যেমন ক্ষতি হয় ঠিক তেমনি তার আশেপাশের মানুষেরও একই রকমক্ষতি হয়। ধূমপানের ক্ষতিকর দিকগুলো ধূমপায়ীদের কাছে উপস্থাপন করতে হবে। ধূমপানের ফলে মানুষ মারা যায় না, কিন্তু এটি মানুষকে অসুস্থ করে ফেলে। ধূমপায়ীরা সবসময় নানারকম সমস্যায় ভোগে। ধূমপান করা আমাদের নিজেদের স্বার্থেই পরিহার করতে হবে।’

ব্যাংক কর্মকর্তা গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে আলোচনা পেশ করেন চাঁদপুরের সিভিল সার্জন ডা. রথীন্দ্রনাথ মজুমদার।

এ সময় আরও বক্তব্য রাখেন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. প্রদীপ কুমার দত্ত, চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, আধূনিকের কেন্দ্রীয় কমিটির সদস্য শাহাজাহান চোকদার, আধূনিক চাঁদপুর জেলা কমিটির সহ-সভাপতি দেলোয়ার হোসেন ও ভারত বাংলাদেশ মৈত্রি সমিতি চাঁদপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক অজিত সাহা।

চাঁদপুর টাইমস/প্রতিনিধি/এএস/এমআরআর/২০১৫।

আপডেট: ০১:৩৩ অপরাহ্ণ,  ১৬ জুন ২০১৫, মঙ্গলবার

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না