Home / চাঁদপুর / চাঁদপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় যুবক আটক
চাঁদপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় যুবক আটক

চাঁদপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় যুবক আটক

চাঁদপুর মধ্য তরপুরচন্ডী এলাকায় স্কুল ছাত্রীকে ধর্ষণ মামলায় হযরত আলী (২২) নামের এক যুবককে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

আটক যুবক মধ্য তরপুরচন্ডী গ্রামের সালামত বেপারীর ছেলে। বৃহস্পতিবার (১০ আগস্ট) রা১ টায় তাকে আটক করা হয়েছে বলে জানান মডেল থানা পুলিশ।

জানাযায় ,গত ৯ আগস্ট বুধবার বিকেলে চাঁদপুর মৎস ইনস্টিইউটের একটি পরিত্যাক্ত ভবনে ষোলঘর আদর্শ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী (১৩) কে সহপাঠির সহযোগিতায় হযরত আলী (২২) নামের যুবক বিয়ের বিভিন্ন প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। মেয়েটি বাড়িতে গিয়ে তার মাকে বিষয়টি জানান। পরে মেয়ের মা তাৎক্ষণিক বিষয়টি চাঁদপুর মডেল থানা পুলিশ কে জানালে পুলিশ ধর্ষকের বাড়ি থেকে ওইদিন রাতেই তাকে আটক করে।

এ বিষয়ে মামলা তদন্তকারী কর্মকর্তা এস আই (উপ-পরিদর্শক) বিপ্লব চন্দ্র সাহা চাঁদপুর টাইমসকে জানায়, স্কুল ছাত্রীকে ধর্ষনের ঘটনায় ওইদিনই অভিযুক্ত যুবক হযরত আলীকে এলাকার লোকজন আটক করে চাঁদপুর মডেল থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসি। পরে মেয়ে মাতা বাদী হয়ে বৃহস্পতিবার দিন নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। মামলা নং ১৩ তারিখ ১০/৮/২০১৭ ইং। পরে আটকৃত যুবক হযরত আলীকে আদালতে প্রেরণ করা হয়।

কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ ৬: ৮ পিএম, ১০ আগস্ট ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply