Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / ধরপাকড়ের পর মাদক ব্যবসায়ীদের গা ডাকা
Motlob Dokkhin
প্রতীকী

ধরপাকড়ের পর মাদক ব্যবসায়ীদের গা ডাকা

চাঁদপুরের মতলব দক্ষিণ থানা পুলিশ ও ডিবি পুলিশের যৌথ অভিযানে মাদকসহ ৪ জন আটকের পর থেকে সকল মাদক ব্যবসায়ীরা গা ডাকা দিয়েছে বলে জানা গেছে।

গত কয়কদিন যাবৎ মতলব দক্ষিণ থানা পুলিশ ও চাঁদপুরের ডিবি পুলিশ ষাড়াশি অভিযান চালিয়ে ইয়াবা, ফেনসিডিল, গাজা ও মাদক সেবনের সামগ্রীসহ ৪ ব্যবসায়ীকে আটক করে।

আটককৃতরা হচ্ছে- মতলব পৌরসভার কলাদী মহল্লার মৃত খসরু আলমের ছেলে ফয়সাল আহম্মেদ ওরফে পোল্টি রুবেল (২৫), নোয়াখালী জেলার কাদির হাসিব গ্রামের মৃত আঃ আজিজের ছেলে আজমল হোসেন (২৮) এবং নায়েরগাঁও ব্রিজ সংলগ্ন এলাকা থেকে সাদ্দাম হোসেন ওরফে পাঠা শাহিন (২৭) ও পৌরসভার উত্তর দিঘলদী গ্রামের মৃত হুমায়ুন কবির হাওলাদারের ছেলে শুভ হওলাদার (৩০)।

থানা সূত্রে জানা যায়, আটক হওয়া ৪ জনের মধ্যে ৩ জনকে পূর্বেও মাদক সহ আটক করে মতলব দক্ষিণ থানা পুলিশ এবং তাদের বিরুদ্ধে থানায় মাদকের একাধিক মামলা রয়েছে।

এদিকে পোল্টি রুবেল, শুভ হাওলাদার ও পাঠা শাহিন আটক হওয়ার পর থেকেই মতলব দক্ষিণ উপজেলা সদর সহ বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ডে ও বাজারের ছোট বড় মাদক ব্যবসায়ীরা গা ডাকা দিয়েছে বলে র্নিভরযোগ্য সূত্রে জানা গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক ৭/৮ জন ব্যাক্তি জানান মতলব পৌরসভাসহ বিভিন্ন এলাকায় মাদকের ব্যবসা জমজমাট হয়ে পড়েছে। এতে বিশেষ করে যুবকরাই এসকল অপরাধ মূলক কর্মকান্ডের সাথে জড়িয়ে পরেছে। এদের ছত্রছায়ায় কিছু প্রভাবশালী ব্যাক্তি রয়েছে বলে জানা যায়।

তারা আরো জানান, গত কয়ক দিনের অভিযানে বেশ কয়েকজন আটক হওয়া পর থেকেই গা ডাকা দিয়েছে। তাদের মধ্যে নায়েরগাঁও বাজার এলাকার পলি, রাসেল পাটোয়ারী, সাইফুল সওদাগর, কানা সেলিম, রুবেল, চারটভাঙ্গা এলাকার ছোট মান্নান, সবুজ, তমিজ, চাপাতলির সুমন, পৈলপাড়ার রানা ও চরমুকুন্দি ও চরনীলক্ষী গ্রামে শাকির হোসেন ওরপে সাইক্কা, কামাল হোসেন, কামরুল ইসলাম, রাশেদ সহ মুন্সীরহাট, নারায়নপুর, কালিকাপুর, জোড়পুল, কাশিমপুর, মাস্টার বাজার সহ বিভিন্ন এলাকার রাগববোয়াল সহ ছোট বড় ব্যবসায়ীরা গা ডাকা দিয়েছে।

চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম এর নেতৃতে চাঁদপুরকে মাদক র্নিমূলে প্রত্যেকটি থানা এলাকায় আন্তঃজেলা মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টর আয়োজনের পাশাপাশি মাদক বিরোধী অভিযান পরিচালনা করায় তাঁর এ মহোতি উদ্যেগের প্রতি একতত্বা জানান সকল শ্রেণি পেশার মানুষ।

চাঁদপুরের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মোঃ তাজুল ইসলাম চাঁদপুর টাইমসকে জানান, মতলব দক্ষিণ থানা পুলিশের সহায়তায় গত কয়েকদিনে ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়েছি। আমরা পুলিশ সুপারের নেতৃতে মাদক বিরোধী অভিযান করে যাচ্ছি। চাঁদপুরকে মাদক মুক্ত করতে এবং পুলিশ সুপারের মাদকের বিরোদ্ধে জিরো ট্যলারেন্স বাস্তবায়ন করতে মাদকের সংবাদ পাওয়া মাত্রই আমাদের ডিবি পুুলিশের টিম ঘটনা স্থলে পৌঁছে যাবে। এ ব্যপারে কোন ছাড় নেই।’

মতলব দক্ষিণ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ কুতুব উদ্দিন জানান, গত কয়েক দিকে চিহ্নিত ৩ মাদক ব্যবসায়ী সহ ৪ জনকে মাদক সহ আটক করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মাদকের মামলা হয়েছে। যে সকল মাদক ব্যবসায়ীরা গা ডাকা দিয়েছে তাদেরকে গ্রেপ্তার করতে আমাদের চেষ্টা অব্যাহত আছে।

তিনি আরো বলেন, ‘পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম এর নির্দেশে মাদক র্নিমূলে মাদক বিরোধী ফুটবল প্রতিযোগিতার পাশাপাশি অভিযান চলমান রয়েছে। মাদক ব্যবসায়ী যেই হইক না কেন তাদের গ্রেপ্তার করতে আমরা পিছপা হবো না।’

প্রতিবেদক- মাহফুজ মল্লিক
: : আপডেট, বাংলাদেশ ৪: ০০ এএম, ২১ সেপ্টেম্বর, ২০১৭ বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply