Home / জাতীয় / দ্বিতীয় মহানন্দা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

দ্বিতীয় মহানন্দা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

‎Saturday, ‎May ‎16, ‎2015  2:25:01 PM

চাঁপাইনবাবগঞ্জ করেসপন্ডেন্ট :

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জের দ্বিতীয় মহানন্দা সেতু উদ্বোধন করেছেন। শনিবার দুপুর ১টায় সদর উপজেলার সাহেবের ঘাটে নির্মিত ৭০ কোটি টাকা ব্যয়ে ৫৪৭ মিটার দীর্ঘ দ্বিতীয় মহানন্দা সেতুর উদ্বোধন করেন। এসময় শেখ হাসিনার নামে এই সেতুর নতুন নামকরণ করা হয়।

এর আগে তিনি বেলা সাড়ে ১২টার দিকে হেলিকপ্টারযোগে চাঁপাইনবাবগঞ্জ নতুন ষ্টেডিয়ামে নির্মিত হেলিপ্যাডে নামেন।

এ সেতুর উদ্বোধন ছাড়াও বিকেল ৪টায় নবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন তিনি এবং জনসভাস্থল থেকে শহরের পিটিআই-মাস্টার পাড়া এলাকায় যুব প্রশিক্ষণ কেন্দ্র, কল্যাণপুরে বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইন্সটিটিউটের উপকেন্দ্র, বালিগ্রামে চক্ষু হাসপাতাল, স্বরূপনগরে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর কলেজের নবনির্মিত একাডেমিক ভবন ও গোমস্তাপুর উপজেলা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করবেন।

এছাড়া প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালকে ২৫০ শয্যায় উন্নীতকরণ, আমনুরায় ১’শ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্র, কানসাট-গোমস্তাপুর-ভোলাহাট সড়কের উন্নয়ন ও পদ্মার ভাঙ্গন থেকে আলাতুলি ইউনিয়ন রক্ষা প্রকল্পের ভিত্তিপ্রস্তরও স্থাপন করবেন।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

 

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes 

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।