Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / দোকান থেকে ডেকে নিয়ে যুবককে পিটিয়ে আহত
motlob-uttor

দোকান থেকে ডেকে নিয়ে যুবককে পিটিয়ে আহত

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নের দশানী এলাকায় পূর্ব শত্রতার জের ধরে দোকান থেকে ডেকে নিয়ে দশানী গ্রামের মো. আবদুল কাদিরের ছেলে মোঃ শামীম (১৮)কে পিটিয়ে আহত করেছে পতিপক্ষরা।

এসময় হামলাকারীরা আহত শামীমের কাছ থেকে নগদ ১লাখ ৭০ হাজার টাকা ও ১টি দামি গ্যালাক্সী কোম্পানীর মোবাইল ছিনিয়ে নিয়েছে বলে জানা যায়।

সোমবার (৩ এপ্রিল) রাতে উপজেলার বাজার দশানীতে এ ঘটনা ঘটে। আহত শামীম মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে সোমবার রাতে মতলব উত্তর থানায় আ. কাদির বাদী মামলা দায়ের করেছেন বলে আহতর বাবা জানান।

মতলব উত্তর থানায় দায়েরকৃত অভিযোসূত্রে জানা গেছে, সোমবার রাত সাড়ে ৭াটর সময় উপজেলার কলাকান্দা ইউনিয়নের দশানী গ্রামের সোলেমান ছৈয়ালের ছেলে মিলাদ নবী (১৮),একই গ্রামের আলী আহম্মদ ছৈয়ালের ছেলে ফয়সাল (২২), সেরাজুল ছৈয়ালের ছেলে নূরে আলম (২০),সবুর মল্লিকের ছেলে দেলোয়ার হোসেন (২৫), জয়নাল আবেদিনের ছেলে বশির (২০), তমু বেপারীর ছেলে রুবেল (২৩) সহ ৭-৮জন যুবক আহত শামীমকে বাজার দশানীর তার দোকন থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে পিটিয়ে জখম করে।

একপর্যায়ে তার ডাকচিৎকারে আশপাাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে আহত যুবক শামীম ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, হামলাকারীদের সাথে শামীমদের দীর্ঘদিন ধরে শত্রতা চলছিলো। পূর্ব শত্রতার জের হিসেবেই এ হামলা চালিয়েছে বলে জানান আহত শামীমের বাবা আ. কাদির। এদিকে হমলায় আহত শামীমের বাবা থানায় বাদী হয়ে মামলা করার পর বাদীকে আসামীরা প্রাণনাশের হুমকি প্রদান করেছে বলে জানান বাদী। মামলা উঠিয়ে না নিলে তার পরিণতি ভয়াভয় হবে হুমকি প্রদান করেছের বলেও জানান।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন মজুমদার জানান, দশানীর এ সংক্রান্ত একটি অভিযোগ সোমবার রাতে পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

মতলব উত্তর করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ০৮: ২০ পিএম, ৪ এপ্রিল ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply