Home / চাঁদপুর / বাসি ও নিম্নমানের খাবার পাওয়া গেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে’
বাসি ও নিম্নমানের খাবার পাওয়া গেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে’
আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্য রাখছেন চাঁদপুরের জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেন

বাসি ও নিম্নমানের খাবার পাওয়া গেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে’

‎Tuesday, ‎02 ‎June, ‎2015   07:39:26 PM

জিএস ইসলাম, চাঁদপুর:

আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পবিত্র মাহে রমজান সম্পর্কে মতবিনিময় সভা জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. লুৎফর রহমান, অতিরিক্ত জেলা পুলিশ সুপার মো. কামরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, জেলা ক্যাব সভাপতি জীবন কানাই চক্রবর্তী।

মাহে রমজান উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে মতবিনিময় সভায় জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেন তার বক্তব্যে বলেন, ‘পবিত্র মাহে রমজানের পবিত্রতা আমাদের সকলেই রক্ষা করতে হবে। আপনারা যারা বিভিন্ন পণ্যের সাথে সম্পৃক্ত রয়েছেন, আমি আপনাদেরকে বলবো, সামান্য লাভের জন্য আপনারা নি¤œমানের খাবার পরিবেশেন করবেন না। উন্নতমানের খাদ্য-পণ্য দ্বারা ইফতারির আয়োজন করবেন। কারো দোকানে বাসি ও নি¤œমানের খাবার পাওয়া গেলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। রমজান সামনে রেখে আইনশৃঙ্খলার ভূমিকা আরো কঠোর থাকবে।’

সাধারণ মানুষের নিরাপত্তার জন্য রাতে পুলিশি টহল থাকবে। এসময় তিনি পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষার্থে চাঁদপুরবাসীকে ভেজাল খাদ্য পরিহার করার আহ্বান জানান।

চাঁদপুর টাইমস প্রতিনিধি : ডিএইচ/এমআরআর/২০১৫

 

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।