Home / কৃষি ও গবাদি / দেশ উন্নয়নে জিয়ার বিকল্প নেই : মালয়েশিয়ার আলোচনাসভা
দেশ উন্নয়নে জিয়ার বিকল্প নেই : মালয়েশিয়ার আলোচনাসভা

দেশ উন্নয়নে জিয়ার বিকল্প নেই : মালয়েশিয়ার আলোচনাসভা

বশির আহমেদ ফারুক মালয়েশিয়া :

বাংলাদেশে এখন আইনের শাসন নেই। দেশ এখন এক জনের কাছে জিম্মি। দেশে এখন মুজিবীয় শাসন চলছে। গত ১৬ আগষ্ট মালয়েশিয়ায় অবস্থানরত বাংলাদেশ জাতীয়তাবাদী দলের অঙ্গসংগঠন তরুণ প্রজš§ দল আয়োজিত অনুষ্ঠানে নেতারা এ বক্তব্য রাখেন।

কুয়ালালামপুরস্হ রাজধানী রেষ্টুরেন্ট এ তরুণ প্রজন্ম দলের সহ সভাপতি বাদল আহমেদের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক শাহাদাত হোসেন লিটন ও সোহেল রানা মিল্কীর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, প্রধান উপদেষ্টা মো: কাজী সালাহ উদ্দিন, জোসেবুল আলম বিপ্লব, আসাদুজ্জামান মাছুম, তরুণ প্রজন্ম দলের সাধারন সম্পাদক টিপু সুলতান, আরাফাত রহমান ফিরুজ, শাহীন হাওলাদার, সাইফুল আজম, রেজাউল করিম, শাহাদাত হোসেন রানা।

যার কথায় বিচার বিভাগ চলে এবং প্রশাসন এখন মুজিব কোটে জিম্মি। জিয়াউর রহমান যখন ছিলেন দেশে অনেক কাজ হয়েছে। দেশের মানুষ শান্তিতে ছিল। দেশ ও জনগণের ভাগ্য পরিবর্তন করতে হলে আগে নিজেদের পরিবর্তন হতে হবে। সেক্ষেত্রে মালয়েশিয়া তরুণ প্রজন্ম দলের প্রত্যেককে জিয়াউর রহমানের মতো হয়ে উঠতে হবে। সেক্ষেত্রে যদি ভুল করেন তাহলে ইতিহাস কাউকেই ক্ষমা করবেনা। বক্তারা আরও বলেন, জিয়া ছিলেন এদেশের রাখাল রাজা। তিনি ঘরে বসে বক্তব্য দিয়ে দেশ স্বাধীন করেননি।

যুদ্ধ করেই দেশ স্বাধীন করেছিলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান। আমাদের অপরাধ হল আমরা তার কাজকর্মকে মানুষের সামনে তুলে ধরতে পারিনি। জিয়া বেচে থাকলে আজ প্রবাসে এসে কাজ করতে হত না। জিয়াউর রহমানের সাথে মালয়েশিয়া সরকারের সম্পর্ক বেশ গভীর ছিল। জিয়া বেচে থাকলে দেশ আজ মালয়েশিয়ার মত উন্নত হত। জনগণ আজ বন্ধি দশা থেকে মুক্তি চায়। ৭ নভেম্বর যেমন জিয়াউর রহমান একটি জাতিকে মুক্ত করে ছিলেন তেমনি বাংলার জনগণ এই স্বৈরাচারী অনির্বাচিত সরকারের হাত থেকে মুক্ত করে আবার খালেদা জিয়া কে ক্ষমতায় আনবে।

আলোচনা সভা শেষে দেশ নেত্রীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে মোনাজাত করেন নেতৃ বৃন্দ। আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উস্থিত ছিলেন, তরুণ প্রজন্ম দলের সহ সভাপতি আবুসাইদ বাবুল, জালাল আহমেদ, নাজমুল হাসান , এস এম সুমন, শাহরিয়ার মুওাকিন, বুলবুল, মাহবুব আলম, মো: শাহিদ, রিপন আহমেদ ও আমির হোসেন রুবেল।