Home / চাঁদপুর / দেশের সকল অর্জনের অংশীদার আওয়ামী লীগ : সুজিত রায় নন্দী
দেশের সকল অর্জনের অংশীদার আওয়ামী লীগ : সুজিত রায় নন্দী

দেশের সকল অর্জনের অংশীদার আওয়ামী লীগ : সুজিত রায় নন্দী

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, ‘জাতির জনক বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশ আওয়ামী লীগ মানুষের কল্যাণে রাজনীতি করে। এদেশের সকল অর্জনের অংশীদার আওয়ামী লীগ।

শুক্রবার (২৮ এপ্রিল) দুপুর ১২ টায় চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের মনিহার গার্লস হাই স্কুল মাঠে আওয়ামী লীগের কর্মী সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিশেষ অতিথিরর বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মারুফ, জগন্নাথ বিশ্ব বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল হাসান রিপন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জসিম উদ্দিন পাটওয়ারী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু আওয়ামী লীগের নেতৃত্বে আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন।আজকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের সকল দিকে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে অতি শীগ্রই আমরা একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবো।’

তিনি আরো বলেন, ‘বঙ্গবন্ধুর স্বপ্ন পুরণে এবং দেশের কল্যানে আমাদের এক থাকতে হবে। আমাদের মধ্যে নেতৃত্বের প্রতিযোগিতা থাকতে পারে কিন্তু দলের মধ্যে কোনো বিভাজন থাকা ঠিক না। যারা দলের মধ্যে বিভাজন সৃষ্টি করে তারা কখনোই দলের মঙ্গল কামনা করে না। আগামী নির্বাচনকে সামনে রেখে আমওয়ামী লীগের প্রতিটা নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আমাদের নেত্রী এই আসনে যাকেই নৌকা প্রতিক দিয়ে পাঠবে তার জন্য সকলকে এক হয়ে কাজ করতে হবে।’

বিশেষ অতিথির বক্তব্যে নাছির উদ্দিন আহমেদ বলেন, বঙ্গবন্ধু যে সোনার বাংলা গড়ার স্বপ্ন নিয়ে আমাদের স্বাধীনতা এনে দিয়েছে আজকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তা পুরণ হতে যাচ্ছে। এজন্য আমাদের সকল নেতাকর্মীদের এক হয়ে কাজ করতে হবে। কোনো অপশক্তিই যাতে দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে না পারে সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে।

তিনি আরো বলেন, স্বাধীনতা পরাজিত শক্তি বিএনপি জামায়াত এখনো দেশ বিরোধী নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এদের প্রতিহত করতে হলে মুক্তিযুদ্ধে আদর্শে বিশ্বাসী সকল মানুষকে এক থাকতে হবে।

উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা আ. রশীদ সরদার, রামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়াম্যান মাহাবুবুর রহমান পাটোয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামাল পাটোয়ারী, সাধারণ সম্পাদ মজিবুর রহমান কাঞ্চন পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক নুরুন নবী সোহেল, জেলা ছাত্রলীদের সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু আমরা মুক্তিযুদ্ধার সন্তান চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ফেরদৌস মোরশেদ জুয়েল, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান পাটওয়ারী, সদর উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন ভুইয়ার, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শেখ শরীফ আহমেদ প্রমুখ।

প্রতিবেদক- আশিক বিন রহিম
আপডেট, বাংলাদেশ সময় ১০: ৩০ পিএম, ২৮ এপ্রিল ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply