Home / সারাদেশ / দেবর-ভাবীর আত্মহত্যা

দেবর-ভাবীর আত্মহত্যা

‎Friday, ‎April ‎17, ‎2015   08:24:19 PM

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :

জেলার সরাইল উপজেলায় পারিবারিক কলহের জের ধরে আকলিমা আক্তার (৩০) নামে এক গৃহবধূ ও তার দেবর রাজিব উদ্দিন (১৮) আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় আকলিমার স্বামী হেলাল মিয়াও আত্মহত্যার চেষ্টা করেন। উপজেলার উচালিয়া পাড়া গ্রামে বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

নিহত রাজিব ওই গ্রামের তৈয়ব আলীর ছেলে। তিনি সরাইল ডিগ্রি কলেজে একাদশ শ্রেণীর ছাত্র ছিলেন।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আরশাদ জানান, আকলিমার সঙ্গে তার শাশুড়ি আওলিয়া বেগমের কয়েকদিন ধরে মনোমালিন্য চলছিল। এরই জের ধরে বৃহস্পতিবার আকলিমার সঙ্গে আওলিয়ার কথা কাটাকাটি হয়। এ সময় রাজিব আকলিমার পক্ষ নিয়ে কথা বলতে গেলে তার মার সঙ্গে বাগবিতণ্ডা হয়। এ ঘটনায় অভিমান করে রাজিব সন্ধ্যা সাড়ে ৭টায় তার নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এর কিছুক্ষণ পর আকলিমাও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

এদিকে, স্ত্রী ও ভাইয়ের আত্মহত্যা হত্যার খবর শুনে হেলালও ওই রাতেই আত্মহত্যা করার চেষ্টা করেন বলে জানিয়েছেন ওসি। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

ওসি আরও জানান, লাশ দু’টি ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে বলে জানিয়েছেন ওসি।

– ফাইল ছবি

চাঁদপু্র টাইমস : এমআরআর/2015

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : https://www.facebook.com/chandpurtimesonline/likes