Home / চাঁদপুর / চাঁদপুর সরকারি কলেজের সামনের এ দৃশ্য দেখার কেউ নেই
চাঁদপুর সরকারি কলেজের সামনের এ দৃশ্য দেখার কেউ নেই

চাঁদপুর সরকারি কলেজের সামনের এ দৃশ্য দেখার কেউ নেই

চাঁদপুর সরকারি কলেজ গেটের সামনে ও নাজির পাড়ায় প্রবেশের মুখের সড়কে থাকা ম্যানহোলের ঢাকনাগুলো দ্রুত মেরামত করার প্রযোজন বলে মনে করছেন শিক্ষার্থী ও শহরবাসি।

স্থানীয়রা জানান ওই সড়কটির বিভিন্ন স্থানে বিশেষ করে সরকারি কলেজ গেট সংলগ্ন ক’টি ম্যানহোলের ঢাকনা ভেঙ্গে দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় পড়ে আছে।

তারা জানান কয়েক মাস ধরে ম্যানহোলগুলো এভাবে পড়ে থাকলে ও আজো তা মেরামত করা হয়নি। তাই প্রায়ই দুর্ঘটনার সুম্মুখ্যীন হতে হয় শহরবাসি ও যানবাহন গুলোকে।

এ সড়কটি দিয়ে প্রতিদিন রিক্সা, মোটর সাইকেল, অটোবাইকসহ বিভিন্ন যানবাহন চলাচল করে থাকে। একই সাথে প্রতিদিন নাজির পাড়াসহ শহরের বিভিন্ন স্থানের মানুষজন এবং কলেজের শতশত শিক্ষার্থীরা যাতায়াত করে থাকেন।

ম্যানহোলগুলোর ঢাকনা না থাকায় এবং সেগুলো বেহাল অবস্থায় পড়ে থাকায় যানবাহন এবং শিক্ষার্থীসহ সাধারণদেও পথ চলাচলে বিঘ্ন সৃষ্টি হয়।

সে সাথে প্রায়ই দুর্ঘটনার ও আশংকা থাকে। বিশেষ করে রাতের বেলায় ঢাকনা বিহিন ম্যানহোলে রিক্সাসহ বিভিন্ন যানবাহন দুর্ঘটনার শিকার হয়।

এছাড়া এ স্থানে নেই তেমন কোনো আলো ব্যবস্থা।

তাই এমন দুর্ভোগ থেকে রেহাই পেতে খুব দ্রুত ম্যানহোল গুলো মেরামত করার জন্য পৌর মেয়রের সুদৃষ্টি কামনা করছেন শিক্ষার্থীসহ শহরবাসী।

কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ৭: ০০ পিএম, ১৫ জানুয়ারি ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply