Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে তিন দিনে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

মতলবে তিন দিনে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় মাদক সেবনকারী ও ব্যবসায়ীদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ কুতুব উদ্দিন।

গত ৩ দিনে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবা উদ্ধার ও ৩ মাদক ব্যবসায়ীকে আটক করার কথা জানিয়েছে মতলব দক্ষিণ থানা পুলিশ।

আটককৃত ৩ জনের বিরুদ্ধেই থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। থানা সূত্রে জানা যায়, গত ২৫ ফেব্রুয়ারি রাতে নায়েরগাঁও বাজারে গোপন সংবাদের ভিত্তিতে নায়েরগাঁও গ্রামের মফিজ খানের ছেলে মাদক স¤্রাট নবীর হোসেন (৩০) কে ১০ পিচ ইয়াবাসহ আটক করে।

থানার এস আই ভক্ত চন্দ্র দত্ত, আনিসুল হক, এএসআই শফিকুল ইসলাম, রকিসহ পুলিশে একটি টিম এ অভিযান পরিচালনা করে।

অপর দিকে ১৬২ পিচ ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হচ্ছে উপজেলার দক্ষিণ আধারা গ্রামের রফিকুল ইসলামের ছেলে সোহাগ (২৭) ও একই উপজেলার নায়েরগাঁও গ্রামের টেনু মিয়া সওদাগরের ছেলে শামিম সওদারগর (২৮) ।

তাদের বিরুদ্ধে মতলব দক্ষিণ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা হয়েছে। জানা যায়, গত ২২ ফেব্রুয়ারী বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার উত্তর আধারা গ্রাম থেকে সোহাগকে ১৫০পিচ ইয়াবাসহ আটক করে।

অভিযানে নেতৃত্ব দেন থানার এসআই ইব্রাহিম খলিল, এএসআই হাসেম, কাসেম, শামিম ও মামুন।

গত ২৩ ফেব্রুয়ারি রাতে গোপন সংবাদের ভিত্তিতে নায়েরগাঁও বাজার থেকে ১২ পিচ ইয়াবাসহ শামিম সওদারগরকে আটক করে থানার এসআই রফিকুল ইসলাম।

অফিসার ইনচার্জ জানান, ‘তাদের বিরুদ্ধে দীঘ দিন যাবৎ এলাকায় মাদকের অভিযোগ থাকায় আটক করা হয়। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা করে আদালতে প্রেরণ করা হয়।

তিনি জানান, এ থানা এলাকায় মাদকের সাথে জড়িত ব্যক্তি সে যেই হউক তাকে ছাড় দেওয়া হবে না। এ ব্যাপারে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি’র কঠোর নির্দেশনা রয়েছে। তাই মতলবকে শতভাগ মাদকমুক্ত করার জন্য সকলকে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে।;

এ ব্যাপারে তথ্য দিয়ে যে যার অবস্থান থেকে সহযোগিতা করার জন্য অনুরোধ জানান তিনি।

প্রতিবেদক মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ সময় ০২: ০০ এএম, ২৭ ফেব্রুয়ারি ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply